Tuesday, October 27, 2020
Home বাংলাটপনিউজ স্পেশাল ইবির সাবেক ছাত্রী তিন্নির মৃত্যু: আসামি জামিরুল ইসলামের ১৬৪ ধারায় জবানবন্দি

ইবির সাবেক ছাত্রী তিন্নির মৃত্যু: আসামি জামিরুল ইসলামের ১৬৪ ধারায় জবানবন্দি

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে ইসলামি বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক ছাত্রী উলফাত আরা তিন্নির মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি জামিরুল ইসলাম জোয়ারদার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শনিবার দুপুরে ঝিনাইদহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয় তাঁকে। সংশ্লিষ্ট আদাল-তের বিচারক মো. রফিকুল ইসলাম তাঁর জবানবন্দি রেকর্ড করেন। এ খবর নিশ্চিত করেছেন ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার সাইদ। তিনি জানান, প্রধান আসামি জামিরুল ইসলাম জোয়ারদারকে গত বুধবার ভোর রাতে মাগুরা জেলা শহরের ভায়না এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ওই দিন তাঁকে আদালতে হাজির হয় এবং মামলার তদন্ত কর্মকর্তা শৈলকুপা থানার পরিদর্শক মহসীন আলী ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানান। আদালত ৭ দিনের রিমান্ডের আদেশ দেন। দুপুরের দিকে জামিরুলকে আদালতে হাজির করা হয়। এরপর সন্ধ্যা ৭টা পর্যন্ত তাঁর দেওয়া আট পাতার জবানবন্দি রেকর্ড করেন বিচারক। জবানবন্দিতে তিন্নির মৃত্যুর বিস্তারিত বিবরণ তুলে ধরেছেন জামিরুল।

জবানবন্দি রেকর্ড করা শেষে কঠোর নিরাপত্তায় রাতেই জামিরুলকে জেলা কারাগারে পাঠানো হয়। ৮ পাতার জবানবন্দিতে তিন্নির মৃত্যুর বিষয়ে জামিরুল কী ধরনের তথ্য দিয়েছেন তা তদন্তের স্বার্থে প্রকাশ করতে রাজি হননি অতিরিক্ত পুলিশ সুপার। গত ১ অক্টোবর মধ্য রাতে ইসলামি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রী উলফাত আরা তিন্নিকে নিজ বাড়ির একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় পরিবারের সদস্যরা উদ্ধার করেন।

এরপর তাঁকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিন্নিকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার আগে সেদিন রাতে তিন্নির মেজ বোন স্কুল শিক্ষক ইফ্ফাত আরা মুন্নির সাবেক স্বামী জামিরুল তাঁদের বাড়িতে গিয়ে অকথ্য ভাষার গালিগালাজ ও ভাংচুর করেন।

এ ঘটনার পরে তিন্নি আত্মহত্যা করেন। এ ব্যাপারে তিন্নির মা হালিমা বেগম বাদী হয়ে জামিরুল ইসলাম জোয়ারদারকে প্রধান আসামি করে আটজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শৈলকুপা থানায় একটি মামলা করেন। প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ। পুলিশ সূত্রে খবর, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়াতেই এক দুষ্কৃতীর হামলা চালায় তাঁর উপর।...

বিজয়াতে ব্যাটিং ব্যর্থতায় নাইটরা !

পুজো শেষ। করোনা আবহেই মহাদশমীতে গঙ্গায় বিসর্জন হল উমার। মন খারাপ বাঙালির। অন্যদিকে, আরব আমিরশাহিতেও কার্যত বিদায় ঘণ্টা বেজে গেল KKR-এর। শারজার ব্যাটিং উইকেটে...

করোনাভাইরাস: দেশে গত ২৪ ঘণ্টায় ২০ জনের মৃত্যু !

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ২০ জনের মৃত্যু হয়েছে বলে স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৩৩৫ জন...

থেমে নেই বাংলাদেশের উন্নয়ন : মোতাহার হোসেন এমপি

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধিঃ গোটা পৃথিবীতে চলছে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কালো থাবা। অন্যান্য উন্নয়নশীল দেশগুলো যখন অর্থনীতিতে চলছে ভংগুর অবস্থা তখন বাংলাদেশের...

Recent Comments