ইবি উপ-উপাচার্যকে বিদায়ী সংবর্ধনা !

0
349

 

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপ-উপাচার্য হিসেবে টানা দ্বিতীয় বারের মতো মেয়াদ পূর্ণ করেছেন অধ্যাপক ড. শাহিনুর রহমান। সোমবার (২২ ফেব্রুয়ারী) তাঁর মেয়াদ পূর্তি উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ, শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন সংগঠন, বিভিন্ন বিভাগ ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে ড. শাহিনুর রহমানকে সংবর্ধনা দেওয়া হয়।
বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন অধ্যাপক ড. সরওয়ার মুর্শেদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন,  একজন শিক্ষকের সবচেয়ে স্বাচ্ছ্যন্দের জায়গা শিক্ষার্থীদের মাঝে থাকা।
অধ্যাপক ড. শাহিনুর রহমান সফলতার সাথে তাঁর দায়িত্ব পালন করে আবারোও তার মূল জায়গায় ফিরে যাচ্ছেন। আমরা তার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।
অনুষ্ঠানে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আতাউর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্ম কর্তা-কর্মচারী ও শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, অধ্যাপক ড. শাহিনুর রহমান ২০১৩ সালের ২০ ফেব্রুয়ারী প্রথম মেয়াদে উপ-উপাচার্য হিসেবে নিয়োগ পান। প্রথম মেয়াদ সম্পন্ন করার পর ২০১৭ সালের ২২ ফেব্রুয়ারি তাকে আবারোও দ্বিতীয় মেয়াদে দায়িত্ব দেয় কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here