চাঁপাইনবাবগঞ্জ-এ, জাতীয় মহিলা সংস্থার পক্ষ থেকে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ !

0
155
জাতীয় মহিলা সংস্থা চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। জাতীয় শোক দিবসে সকালে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল আলমসহ অন্যরা। দিবসটি উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ প্রধান ডাকঘরের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি দেন প্রধান ডাকঘরের পোষ্ট মাষ্টার লক্ষন চন্দ্রসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ, জেলা মহিলালীগ, জেলা যুবলীগ, জেলা ছাত্র লীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ। এছাড়া জেলা আওয়ামীলীগ ও অংগসংগঠনের আয়োজনে কোর আনখানি, কাঙ্গালী ভোজ, দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসুচী পালন করা হয়। এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউস এর প্রবেশদ্বারে বঙ্গবন্ধুর ম্যুরালের উদ্বোধন করা হয়।
এসময় চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও জেলা প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। জাতীয় শোক দিবসে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে সরকারী কলেজ মোড়ে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যূরাল প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে।
জেলা শিশু একাডেমী ও জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এছাড়া দিবসটি উপলক্ষে বিভিন্ন সংগঠন কোরআনখানি, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে। এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ে পতাকা উত্তোলন, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
এদিকে, নানা কর্মসুচীর মধ্য দিয়ে জেলার সকল উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here