ঝিনাইদহে জর্জ কোর্টের কর্মচারীসহ করোনায় দুইজনের মত্যু

0
225

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন পদ্মাকর ইউনিয়নের লক্ষিপুর গ্রামের মোদাচ্ছের হোসেনের স্ত্রী মাজেদা বেগম (৭৫) ও ঝিনাইদহ জেলা জর্জ কোর্টের জারীকারক পবহাটী গ্রামের আব্দুল বারী জোয়ারদারের ছেলে সাইফুল ইসলাম (৫০)।

এই নিয়ে ঝিনাইদহ করোনায় আক্রান্ত হয়ে ২২ জনের মত্যু হল। ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান, গত ১১ আগষ্ট করানা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন মাজদা বেগম। পরীক্ষায় তার রিপোর্ট পজেটিভ আসে।

মাজেদা বেগমের অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকার শ্যামলী এলাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল ভর্তি করা হয়। সেখান চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে তার মৃত্যু হয়। এদিকে ঝিনাইদহ জেলা জর্জ কোর্টের জারীকারক মোঃসাইফুল ইসলাম করোনা উপসর্গ নিয়ে ১৭ আগষ্ট ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হন।

২০ আগষ্ট তার পজেটিভ রিপোর্ট আসলে তাকে ঝিনাইদহ কাভিড-১৯ হাসপাতালে (শিশু হাসপাতাল) ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে ২১ আগষ্ট ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার বিকাল ৫টায় তার মত্যু হয়।

ঝিনাইদহ জেলার জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় ইসলামিক ফাউন্ডশনের লাশ দাফন কমিটি দুইজনের লাশ দাফন করে। ঝিনাইদহ সদর উপজেলার সিনিয়র ফিল্ড সুপারভাইজার আমিনুল ইসলাম দাফন কাজে নেতত্ব দেন।

ইসলামিক ফাউন্ডশন ঝিনাইদহের লাশ দাফন কমিটি এ পর্যন্ত ৪৪ জন করানায় আক্রান্ত ও করোনা উপসর্গ মৃত ব্যক্তির লাশ দাফন সম্পন করেছে বলে উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here