ঝিনাইদহ বর্ষা ফিলিং ষ্টেশনে রাখা ৫টি বাস থেকে বিপুল পরিমান তেল চুরির অভিযোগ !

0
129

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ১লা ফেব্রুয়ারী মঙ্গলবার গভীর রাতে ঝিনাইদহ শহরের ঝিনাইদহ চুয়াডাঙ্গা সড়কে অবস্তিত বর্ষা ফিলিং ষ্টেশনে রাখা ৬টি বাস থেকে ৬০০ থেকে ৭০০ লিটার পেট্রোল চুরির অভিযোগ উঠেছে।

এঘটনায় শহরজুড়ে প্রচন্ড হৈচৈ শুরু হয়েছে। বর্ষা পেট্রোল পাম্পের মালিক ও স্টাফরা ৫টি বাস থেকে গভীর রাতে ৬০০ থেকে ৭০০ লিটার লিটার পেট্রোল চুরি করেছে মর্মে সাংবাদিকদের কাছে অভিযোগ করছেন ঝিনাইদহ বাসমিনিবাস মালিক সমীতির দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম ও সেইসব বাস মালিক,সুপারভাইজার ও তাদের স্টাফরা।

আবার বর্ষা ফিলিং ষ্টেশনের বিরুদ্ধে তেল কম দেয়াসহ তেলে ভেজাল দেয়া ও রাতের অন্ধকারে চোরাই তেল ক্রয় করে বিক্রি করারও অভিযোগ পাওয়া গেছে।

এবিষয়ে ঝিনাইদহ বাস মিনিবাস মালিক সমিতির সড়ক সম্পাদক ওহিদুল মিয়া খোকন বলেন, বর্ষা পাম্পের ভিতর রাখা পাঁচটি বাস থেকে তেল চুরি হয়েছে এর সাথে পাম্প এর লোকজন জড়িত আছে। যদি পাম্প মালিক কর্তৃপক্ষ এর সমাধান না করে, তাহলে বাস মালিক সমিতির পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হবে।

ঝিনাইদহ বাস মিনিবাস মালিক সমিতির দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ বলেন, পাম্প এড়িয়ার ভিতরে রাখা ৫টি বাস থেকে প্রায় ৬ থেকে ৭শ লিটার ডিজেল তেল চুরি ঘটনা ঘটেছে।

চুরির সাথে পাম্প স্টাফরা জড়িত বলে মনে করছি। পাম্পের মালিক সুজন মিয়ার সাথে বিষয়টি সমাধানের জন্য আলোচনা হচ্ছে।

এদিকে বর্ষা পেট্রোর পাম্পের মালিক সুজন মিয়া সমস্ত এঘটনা অস্বিকার করে বলেন, কখন তেল চুরি হয়েছে সেটা আমি বা আমার স্টাফরা কেউ জানেনা। আর না দেখে আমাদেরকে তেল চুরির দোষ দিয়া অনুচিত।

আবার বর্ষা ফিলিং ষ্টেশনের বিরুদ্ধে তেল কম দেয়াসহ তেলে ভেজাল দেয়া ও রাতের অন্ধকারে চোরাই তেল ক্রয় করে বিক্রি করারও অভিযোগ পাওয়া গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here