ঝিনাইদহের দুই ইউনিয়নে আ’লীগ প্রার্থীর ভরাডুবি!

0
98

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ সদর উপজেলার ২টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীদের ভরাডুবি হয়েছে। বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা। প্রাপ্ত ফলাফলে জানা যায় সদর উপজেলার পাগলা কানাই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবু সাইদ বিশ্বাস মোটর সাইকেল প্রতিক নিয়ে ৭০১৪ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আতাউর রহমান আতা নৌকা প্রতিক নিয়ে পেয়েছেন ৩৯০৬ ভোট।

অন্যদিকে সুরাট ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ আশরাফ হোসেন আনারস প্রতিক নিয়ে ৪০৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতিকের কবির হোসেন কেবি জোয়ারদার পেয়েছেন ৩৯০৪ ভোট। তথ্য নিয়ে জানা গেছে, সীমানা জটিলতার কারণে আদালতে মামলা থাকায় এই দুটি ইউনিয়নে প্রথম মেয়াদ পার হওয়ার পর ৫ বছরের বেশি সময় ভোট গ্রহন স্থগিত ছিল। যে কারনে ইউনিয়ন দুটিতে প্রায় একযুগ পর ভোট গড়্রহন অনুষ্ঠিত হয়।

গতকাল বুধবার (১৫জুন) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ইভিএমএর মাধ্যমে এই দুটি ইউনিয়নের ১৯টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ভোট কেন্দ্র পরিদর্শণ কালে জেলা প্রশাসক মনিরা বেগম বলেন, ঝিনাইদহের দুটি ইউনিয়নে ভোটাররা অবাধ ও শান্তিপূর্ন ভাবে ভোটাধিকার প্রয়োগ করছেন। কোথাও কোন অপ্রীতিকর সংবাদ আমরা পায়নি।

ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম পিপিএম বলেন, কোথাও কোন ধরণের অভিযোগ ছাড়াই ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন। ভোট অবাধ ও শান্তি পূর্ণ পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here