ঝিনাইদহে যুবতী মেয়েকে আটকে রেখে নগ্ন ভিডিও ধারণ করে একের পর এক চাঁদা দাবী, গ্রেফতার-২

0
127

 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ– ঝিনাইদহে একটি সংঘবদ্ধ চক্র কৌশলে প্রেমের ফাঁদে ফেলে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। ঝিনাইদহ র‌্যাব-৬ ক্যাম্প এমন চক্রের দুই সদস্যকে রোববার গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে ঝিনাইদহ শহরের চাকলাপাড়া এলাকার মন্টু বসু সড়কের প্রদ্যুৎ কুমার বিশ^াস ও মহেশপুর উপজেলার ভৈরবা গ্রামের মেরিনা খাতুন ওরফে বৃষ্টি।

র‌্যাব-৬’র এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ২০ সেপ্টেম্বর মেরিনা খাতুন বৃষ্টি (২০) ভিকটিমকে দেখা করার কথা বলে নিজের বাড়িতে নিয়ে যায়। সেখানে আগেই আসামী প্রদ্যুৎ কুমার বিশ্বাসসহ তার সহযোগীরা উপস্থিত ছিল।

ভিকটিম ওই যুবতী বাড়িতে পৌছালে তাকে একটি রুমে আটকিয়ে নগ্ন ও অশ্লীল ছবি ভিডিও ধারন করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে পঞ্চাশ হাজার টাকা দাবী করে। ভিকটিম উপায় না পেয়ে আত্মীয় স্বজনদের নিকট তেকে ধারদেনা করে আসামীদের বিকাশ নম্বরে ৩৮ হাজার ৭০০ টাকা প্রদান করে।

আসামী মেরিনা খাতুন বৃষ্টি ভিকটিমকে আবারো তৈরি নগ্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ২০ হাজার টাকা দাবী করে। ওই চক্রের মানসিক অত্যাচারে অতিষ্ঠ হয়ে ভিকটিম নিজেই ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেন।

র‌্যাব-৬ গোপন সুত্রে খবর পেয়ে ঝিনাইদহ শহরের পায়রা চত্বর এলাকা থেকে প্রদ্যুৎ ও বৃষ্টিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে জানায় র‌্যাব-৬।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here