ঝিনাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই কৃষককে পিটিয়ে ও কুপিয়ে যখম !

0
157
স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ সদর উপজেলার উত্তর কাস্টসাগরা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই কৃষককে পিটিয়ে ও কুপিয়ে যখম করার অভিযোগ উঠেছে ইটভাটা মালিকের বিরুদ্ধে।
সোমবার সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলো-ওই গ্রামের মৃত আব্দুস সাত্তার মালিতার ছেলে কবির মালিতা (৪৫) ও তার ভাই সাইফুল ইসলাম মালিতা (৩৫)।
আহতের ছোট ভাই তরিকুল ইসলাম মালিতা বলেন, উত্তর কাস্টসাগরা গ্রামের ফসলী জমির পাশে ফাইভ স্টার নামের একটি ইটভাটা রয়েছে।
ইটভাটার কারণে ওই এলাকার কৃষকদের চাষাবাদ ব্যাহত হচ্ছে। সোমবার সকালে আমার ভাই কবির মালিতা নিজ জমি থেকে ট্রলি যোগে পাট নিয়ে আসছিল।
ট্রলিটি ইটভাটার ভিতরের রাস্তা দিয়ে আসায় ভাটার মালিক জাহাঙ্গীর আলম মুছা ক্ষিপ্ত হয়ে আমার ভাইয়ের উপর চড়াও হয়। এসময় আমার ভাই কবির মালিতার সাথে মুছার বাক-বিতন্ডা ও হাতাহাতি হয়।
পরবর্তীতে আমার ভাই বাড়িতে এলে মুছা, তার ভাই মাহফুজ ইটভাটার ১০/১২ জন শ্রমিক নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায়। তারা কবির ও সাইফুলকে কুপিয়ে ও মারাত্বক যখম করে ফেলে রেখে যায়। সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক বলেন, এ ঘটনায় থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here