ঝিনাইদহে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি সম্বলিত বিলবোর্ড ভাংচুর!

0
217
জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের শালিয়া গ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত এক যুবলীগ নেতার বিলবোর্ড ভাংচুর করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে এ ঘটনা ঘটে।
শালিয়া গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম জানান, সদর উপজেলার হলিধানী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী যুবলীগ নেতা নুর-এ-আলম বিপ্লব আওয়ামী লীগ ও যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের ছবি দিয়ে বিলবোর্ড তৈরী করে শালিয়া গ্রামের বিভিন্ন স্থানে টাঙ্গিয়েছেন।
তার জনপ্রিয়তায় ইর্ষার্ন্বিত হয়ে গেল রাতের কোন এক সময় বিলবোর্ডগুলো ভাংচুর করা হয়েছে। ওই গ্রামের এক চেয়ার ম্যান পদপ্রার্থীর লোকজন এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন তিনি। তিনি বলেন, বিএনপি-জামায়াত সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এনামুল হক মিলু ও তার লোকজন কয়েকদিন ধরে এই বিলবোর্ড টাঙ্গানো নিয়ে আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। আমার ধারনা তারাই এ ঘটনা ঘটিয়েছে।
যুবলীগ নেতা নুর-এ-আলম বিপ্লব বলেন, বিলবোর্ড ভাংচুর করারা নিন্দনীয়। এ ঘটনার আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এর সাথে যারা জড়িত তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবিও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here