জমি নিয়ে বিরোধের জেরে স্কুলছাত্রীকে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা!

0
131

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহ শহরের চাকলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে জান্নাতুল মাওয়া রাত্রি নামে এক স্কুল ছাত্রীকে হত্যার চেষ্টা ও শারীরিক ভাবে নির্যাতন করা হয়েছে।

ঝিনাইদহ গার্লস স্কুলের নবম শ্রেনীর ছাত্রী রাত্রি চাকলপাড়ার আশরাফুল ইসলাম সনেটের মেয়ে।

শুক্রবার (২১ জানুয়ারি) বিকালে এ ঘটনা ঘটে। আহত ছাত্রীর মা শরীফা পারভীন অভিযোগ করেন, চাকলাপাড়া বুলু মিয়া সড়কে ২০৭ দাগে ৫ শতাংশ জমি কিনে তিনি স্বামী ও সন্তানদের নিয়ে বসবাস করেন।

জমি কেনার পর থেকেই প্রতিবেশী আব্দুর রাজ্জাক ওরফে আলোর ছেলে সোহানুর রহমান রানা নানা ভাবে তাদের হয়রানি করতে থাকে। মাঝে মাঝে বাইরেরলোকজন এনে তাদের হুমকী দেওয়া হয়।

তাদের কাছে জমি বিক্রি করে এলাকা না ছাড়লে হুমকি ও মেয়েকে তুলে নিয়ে যাবে বলে শাসায়। স্বামী আশরাফুল ইসলাম সনেট ক্যান্সারে আক্রান্ত হওয়ায় নীরবে তারা অত্যাচার নির্যাতন হজম করে যাচ্ছেন।

শুকত্রবার বিকালে প্রতিবেশি সোহানুর রহমান রানার নেতৃত্বে ৪/৫ জন লোক এসে অতর্কিত ভাবে রাত্রিদের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা পঞ্চাশ হাজার টাকা ও স্কুল ছাত্রী রাত্রিকে তুলে নিয়ে যায়।

প্রতিবেশীদের সহায়তায় রাত্রিকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় স্কুল ছাত্রী রাত্র্#ি৩৯;র মা বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি এজাহারদিয়েছেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, এ বিষয়ে একটা লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। উল্লেখ্য, উক্ত জমি নিয়ে ঝিনাইদহ আদালতে মামলা চলমান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here