জনপ্রিয়তায় এগিয়ে আলহাজ্ব জাকির হোসেন মুন্সী’ !

0
288
শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার কৃতি সন্তান, ঐতিহ্যবাহী মুন্সী পরি বারের অন্যতম কর্ণধর, নওপাড়া ইউনিয়ন পরিষদের দীর্ঘদিনের সাবেক সফল ও শ্রেষ্ঠ চেয়ার ম্যান, স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর মেম্বার বোর্ড অব ট্রাস্টিজ, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, দানবীর ও জননেতা আলহাজ্ব জাকির হোসেন মুন্সী নওপাড়া সহ বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবৎ দল-মত নির্বিশেষে মানুষের কল্যাণে কাজ করে চলছেন।
তিনি  নওপাড়া বাসীর আশার আলো ও অসংখ্য মানুষের হৃদয়ের স্পন্দন। জানাগেছে, আলহাজ্ব জাকির হোসেন মুন্সী মানুষের যে কোনো বিপদে আপদে এগিয়ে যান। তিনি গরিব-দুঃখী মানুষেরও হৃদয়ের স্পন্দন। এজন্য নওপাড়া ও নড়িয়া উপজেলা এবং শরীয়তপুর জেলা সহ দেশর বিভিন্ন স্থানে তাঁর সুনাম ছড়িয়ে পড়েছে।
তিনি করোনা সংকটের প্রথম থেকে নিজে ব্যক্তিগত তহবিল থকে খাদ্য সামগ্রী সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেছেন। তার পরিবারের অন্যান্য সদস্যারাও খাদ্য সামগ্রী বিতরণ করেছে। তিনি এলাকায় বিচার শালিশ করেন শতভাগ ন্যায় ভাবে। এতে সাধারণ মানুষ খুশি। তাঁর কথা যত বাধা আসুক; তিনি মানুষের কল্যাণে ও ন্যায়ের পক্ষে কাজ করেই যাবেন।
এব্যাপারে এলাকার বিভিন্ন জনগণ বলেন, জননেতা আলহাজ্ব জাকির হোসেন মুন্সী দীর্ঘদিন যাবৎ মানুষের কল্যাণে কাজ করে আসছেন। সে মানুষের বিপদে আপদে পাশে দাঁড়ান। তিনি ছিলেন, নওপাড়া ইউপি’র শ্রেষ্ঠ ও সফল জননন্দিত চেয়ারম্যান।
আমরা অতীতে তাঁর সাথে ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকবো। তিনি নওপাড়া ইউনিয়ন বাসীর আশার আলো ও অসংখ্য মানুষের হৃদয়ের স্পন্দন। আমরা তাঁকে আবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
এব্যাপারে আলহাজ্ব জাকির হোসেন মুন্সী বলেন, আমি জনগণের জন্য সব সময় কাজ করেই যাবো, ইনশাআল্লাহ। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি, আমিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here