জনসভায় যেতে পারেনি করোনা পজেটিভ শরীয়তপুরের তিন সাংসদ

0
109

শরীয়তপুর প্রতিনিধি ॥ কোভিড পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসায় শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ
চৌধুরী ফেরি ঘাটের জনসভাস্থলে পৌঁছতে পারেনি শরীয়তপুরের তিনজন সাংসদ। স্বপ্ন পূরণের মাহেন্দ্রক্ষণে তাদের নেতৃত্বে লাখো মানুষ সভাস্থলে যেতে পারলেও অনুমতি মিলেনি তাদের।

তারা হলেন শরীয়তপুর-১ আসনের সাংসদ ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-২ আসনের সাংসদ ও পানি সম্পদা উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ও শরীয়তপুর-৩ আসনের সাংসদ নাহিম রাজ্জাক।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে পোস্ট করে করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করেছেন তারা নিজেই। তারা লিখেছেন, আজ ২৫ জুন ২০২২, বাংলাদেশের মানুষের জন্য ঐতিহাসিক অবিস্মরণীয় দিন।

আমাদের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ অনুষ্ঠান সফল করার লক্ষ্যে আমরা গত এক মাস যাবত কাজ করে যাচ্ছিলাম। আমাদের দুর্ভাগ্য শুক্রবার রাতে আমাদের তিনজনেরই কোভিড পজিটিভ হওয়ার কারণে আমরা অনুষ্ঠান মঞ্চে উপস্থিত থাকতে পারছি না।

ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই বাংলাদেশের মানুষকে এমন একটি বর্ণাঢ্য অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য। কৃতজ্ঞতা জানাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের জন্য। শরীয়তপুর জেলা ইপিআই কর্মকর্তা মোজাম্মেল হক বলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য আমাদের কাছে যে নমুনা দিয়েছে তাতে করোনা নেগেটিভ আসে।

এর পূর্বে গোপালগঞ্জে যে নমুনা দিয়েছিলেন তাতে করোনা পজেটিভ আসে। অন্য দুই সংসদ সদস্য একেএম এনামুল হক শামিম ও নাহিম রাজ্জাক আমাদের কাছে নমুনা দেয়নি। তারা ভিন্ন মাধ্যমে করোনা পরীক্ষা করায়। তাদেরও করোনা পজেটিভ রিপোট আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here