যশোরে অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব হারালেন গরু ব্যবসায়ী!

0
28
স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- যশোরের চৌগাছায় অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব হারালেন ঝিনাইদহের শেখ হালিম রহমান (৫০) নামে এক গরু ব্যবসায়ী। রোববার বিকেলে চৌগাছা-মহেশপুর রুটে যাত্রীবাহী একটি বাসে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে ভর্তি করান। তিনি সন্ধ্যা পর্যন্ত অজ্ঞান অবস্থায় ছিলেন। তিনি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার বাথানগাছি-বেলেমাঠ গ্রামের বাসিন্দা।
জানা গেছে, মহেশপুর থেকে চৌগাছার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস চৌগাছায় পৌঁছানোর পর সব যাত্রী নেমে গেলেও একজন যাত্রী না নামায় বাসের শ্রমিক তার কাছে গিয়ে দেখেন তিনি অজ্ঞান অবস্থায় আছেন।
তারা দ্রুত চৌগাছা থেকে যশোর ট্রিপে যাবেন বলে স্থানীয়দের সহযোগিতায় একটি ভ্যানে করে উপজেলা সরকারি মডেল হাসপাতালে ভর্তি করে দেন।
চৌগাছা সরকারি মডেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আল-মামুন বলেন, বিকেলে এক ভ্যানচালক তাকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করান।
তখন তিনি অজ্ঞান অবস্থায় ছিলেন। পরে তার কাছে থাকা মুঠোফোনে কল দিলে জলিয়ারা বেগম নামে এক নারী তার দুলাভাই বলে তাকে শনাক্ত করেন।
মুঠোফোনে জলিয়ারা বেগম বলেন, তার দুলাভাই গরু কেনাবেচার ব্যবসা করেন। রোববার চৌগাছা-মহেশপুর রুটে চলাচলকারী একটি যাত্রীবাহীবাসে করে চৌগাছার গরুর হাটে গিয়েছিলেন।
তিনি জানানতার কাছে গরু কেনার টাকা ছিল। পরিমাণ না বলতে পারলেও তিনি জানান, গরুর দাম হিসেবে লক্ষাধিক টাকাতার কাছে ছিল। পরে সন্ধ্যায় তার পরিবারের লোকজন হাসপাতলে আসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here