Saturday, December 5, 2020
Home অপরাধ জগত কালীগঞ্জে ৫ মাসের অন্তস্বত্তা গৃহবধুকে চারদিন আটকে রেখে ধর্ষণ: প্রধান আসামি আটক

কালীগঞ্জে ৫ মাসের অন্তস্বত্তা গৃহবধুকে চারদিন আটকে রেখে ধর্ষণ: প্রধান আসামি আটক

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে ৫ মাসের অন্তস্বত্তা এক গৃহবধু কে (১৯) চারদিন আটকে রেখে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি পিয়াস নামে এক বাসের সুপার ভাইজারকে আটক করেছে পুলিশ। অন্য আসামিদের ধরতে অভিযান চালছে।
গত মাসের ১০ অক্টোবর প্রধান আসামী ওই গৃহবধু কে যশোরের নওয়াপাড়ার একটি বাড়িতে চারদিন আটকে রেখে ওই গুহবধুকে ধর্ষণ করে। এরপর ২৯ অক্টোবর দুপুর সাড়ে ১২ টার দিকে ধর্ষিতা নিজে বাদী হয়ে ঝিনাইদহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে ৪ জনকে আসামী করে মামলাটি দায়ের করে।
আদালতে মামলার পর কালীগঞ্জ থানার ওসিকে মামলা রেকর্ড করতে আদেশ দেন। মামলার বিবরণ ও আসামী পক্ষের আইনজীবি আকিদুল ইসলাম জানান, ধর্ষিত গৃহবধুর স্বামী চুয়াডাঙ্গা থেকে যশোর পর্যন্ত চলাচলকারী শাপলা পরিবহনের হেলপার। তার বাড়ি যশোর সদর উপজেলার মথুরাপুর গ্রামে।
গৃহবধুর বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার তেতুলবাড়িয়া গ্রামে। দু’বছর আগে তাদের পারিবারিক ভাবে বিয়ে হয়। বর্তমানে ওই গৃহবধু পাঁচ মাসের গর্ভবতী। চলতি মাসের ১০ তারিখে তার স্বামী ফোনে জানায় দুপুরে বারোবাজার বাসস্টান্ডে দাড়ালে তাকে মথুরাপুর শশুরালয়ে নামিয়ে দেবে।
স্বামীর কথা অনুযায়ী ঘটনার দিন দুপুরে বারোবাজার বাসস্টান্ডে আসে। সে সময় সেখানে দাড়িয়ে থাকা বাবা’র বাড়ির পাশ^বর্তি তেতুলবাড়িয়া গ্রামের তিন যুবক মথুরাপুর পৌছে দেবে বলে ওই সড়কে চলাচলকারী গড়াই পরিবহনে তুলে যশোরের নওয়াপাড়ায় একটি বাড়িতে নিয়ে আটকে রাখে।
এরপর পিয়াস, তরু, রাকিব ও তরিকুল ৪দিক আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। এরমধ্যে প্রধান আসামি পিয়াস শাপলা পরিবহনের সুপারভাইজার। পরে মেয়েটিকে তারা ছেড়ে দিলে সে বাবার বাড়ি চলে আসে। তখন নানা ভয়ভীতি দেখিয়ে ওই গৃহবধু কে মামলা না দিতে চাপ দিতে থাকে।
পরে ওই গৃহবধুূ নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে পিয়াস, তরু, রাকিব ও তরিকুলের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে। মামলার তদন্তকারি কর্মকর্তা মকলেচুজ্জামান জানান, মামলার প্রধান আসামি পিয়াসকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

করোনাভাইরাস: দেশে গত ২৪ ঘন্টায় আরো ৩৫ জনের মৃত্যু !

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৭৪৮ জনে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ২...

ধর্মীয় অনুভূতিতে আঘাত: বাউল রিতা দেওয়ানসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা !

ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগে বাউল রিতা দেওয়ানসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল। পালা গানের মাধ্যমে বাউল রিতা দেওয়ান...

প্রথমবারের মতো তিনজন একসঙ্গে !

২০১৪ সালে জি সিরিজ থেকে ‘দয়াল’ গান খ্যাত কণ্ঠশিল্পী অভী তালুকদারের মৌলিক গানের অ্যাল- বাম ‘এফ এ সুমন ফিট অভী’ প্রকাশিত হয়। এরপর তিনি...

ধামগড়ে ৩টি তুলার গুদামে অগ্নিকান্ড !

নারায়ণগঞ্জ বন্দরে অগ্নিকান্ডে ৩ টি তুলার গুদাম ভস্মীভুত হওয়ার খবর পাওয়া গেছে। গত ১ ডিসেম্বর মঙ্গলবার রাত সাড়ে ৭ টায় বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের...

Recent Comments