কালীগঞ্জে দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন, ২৫ লক্ষ টাকার ক্ষতি!

0
256
স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ কালীগঞ্জ শহরের কাঁচামাল বাজারে একটি দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে একটি দোকান পুড়ে ব্যাপক ক্ষতি সাধন হয়েছে। দোকানে থাকা প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিক মিকাইল হোসেন জানান।
সোমবার রাত ২টার দিকে কালীগঞ্জ বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ঘটনার প্রত্যাক্ষদর্শীরা জানান, হঠাৎ তারা মিরাজ এন্টার প্রাইজ দোকানে আগুন জ্বলতে দেখতে পায়। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের সহযোগীতায় প্রায় এক ঘন্টা ধোরে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
দোকানে থাকা নগদ টাকা ও বিভিন্ন মালামাল পুড়ে ভষ্ণিভুত হয়। তাতে করে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিক দাবি করেন। মিকাইল হোসেন ব্যাংক থেকে সিসি লোন নিয়ে একটি কোম্পানির পরিবেশকের ব্যবসা করতেন, দোকান পুড়ে যাওয়ায় এখন তিনি দিশেহারা হয়ে পড়েছেন।
এ বিষয়ে কালীগঞ্জ ফায়ার ষ্টেশনের দায়িত্বরত স্টেশন কর্মকর্তা শেখ মামুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা প্রাথমিক ভাবে জানতে পারি কাচামাল হাটার একটি দোকানে আগুন লেগেছে। আমরা দ্রুত পৌছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।
ধরনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। সোমবার সকালে কালীগঞ্জ উপজেলা পরিবেশক সমিতির সভাপতি সদর উদ্দিন ও কালীগঞ্জ শাহজালাল ব্যাংকের ব্যাবস্থাপক হুমায়ুন কবির ঘটনাস্থল পরিদর্শন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here