কালীগঞ্জ মহাসড়কে রাস্তায় গাছ ফেলে একাধিক ট্রাকে ডাকাতি; ড্রাইভারকে কুপিয়ে জখম!

0
108

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পিরোজপুর নামক স্থানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক ট্রাক ড্রাইভারকে কুপিয়ে জখম করা হয়েছে। ট্রাকের মালিক তরুণ দাস বাদী হয়ে মঙ্গলবার রাতে একটি মামলা দায়ের করেছেন। আহত ট্রাক ড্রাইভার সিরাজুল ইসলাম (৪৫) ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বলিদাপাড়া এলাকার মৃত ছানার উদ্দিনের ছেলে। তিনি বর্তমানে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত ৪ টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের বারবাজার এলাকার আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে কয়েকটি ট্রাকের গতিরোধ করা হয়। ডাকাতেরা ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ৫/ ৬টি ট্রাক থেকে টাকা লুট করে এবং একজন ড্রাইভার টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ট্রাক ড্রাইভার সিরাজুল ইসলাম জানান, মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে ঝিনাইদহ- ট-১১০৯৬৮ নম্বরের একটি ট্রাকে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড থেকে রড নিয়ে চৌগাছার উদ্দেশ্যে রওনা দিই। পিরোজপুর বটতলা এলাকায় দেখি পুলিশ রয়েছে। এরপর আধাকিলোমিটার গেলে ফিলিং স্টেশনের কাছে ৮/১০টি ট্রাক দাঁড়িয়ে আছে। কোন গাড়িতে আলো না জ¦লায় ট্রাক থেকে বের হয়ে দেখি রাস্তায় গাছের গুঁড়ি ফেলানো রয়েছে। এ সময় তিনি গাড়ির মধ্যে উঠে বসেন।

হঠাৎ মুখ বাঁধা অবস্থায় কয়েকজন ডাকাত এসে বলে যা কিছু আছে সব বের কর। টাকা দিতে রাজি না হওয়ায় ডান পায়ের হাটুর উপরে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। আর ২ জন তার কাছে থাকা ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। তিনি আরো জানান, পিরোজপুর বটতলা নামক স্থানে হাইওয়ে পুলিশের ডিউটিরত পুলিশ সদস্যদের ৫০ টাকা দিয়ে বারবাজারের দিকে যায়।

দীর্ঘসময় ডাকাতির ঘটনা ঘটলেও কোনো পুলিশ এগিয়ে আসেনি। ঘটনা ঘটার একঘন্টা পর পুলিশ এসে ডাকাতদের খোঁজাখুজি করে। এ সময় পুলিশের দেওয়া ওই পঞ্চাশ টাকা আমার হেলপারের কাছে ফেরত দিয়ে যায় এবং তারা টাকা নেওয়ার ব্যাপারটি কাউকে না জানানোর জন্য অনুরোধ করেন।

ডাকাতির স্বীকার আরেক ট্রাক ড্রাইভার বিপুল বিশ্বাস জানান, ডাকাতির ঘটনা টের পেয়ে গাড়ি রেখে পুলিশের দিকে দৌঁড় মারি। পিছনে ধারালো অস্ত্রসহ ডাকাতরাও আমার পিছু নেয়। এ সময় ডাকাতরা আমাকে ধরে ফেলে। তিনি এক ডাকাতকে জড়িয়ে ধরে বলেন আমাকে মেরেন না। যা আছে সব দিয়ে দিচ্ছি। তার কাছ থেকে ২০ হাজার টাকা নিয়ে নেয়।

ট্রাকের মালিক তরুণ দাস জানান, এ ঘটনায় বাদী হয়ে আমি কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছি। এ ব্যাপারে বারো-বাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শেখ মেজবাহ উদ্দিন জানান, মঙ্গলবার ভোররাতে একটি ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন ট্রাক ড্রাইভারকে কুপিয়ে জখম করা হয়েছে।

কালীগঞ্জ থানায় ট্রাকের মালিক তরুণ দাস বাদী হয়ে একটি মামলা করেছেন। তবে তিনি ৮/১০ টি গাড়িতে ডাকাতির ঘটনা ও টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন। কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। এখন পর্যন্ত কাউকে আটক করা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here