কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত আট !

0
46
স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীগঞ্জে নয় ঘন্টার ব্যাবধানে একই স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা- মায়ের সামনে মরিয়ম খাতুন (৪) নামে এক শিশু নিহত হয়েছে এবং অপর দূর্ঘটনায় ছয়জন আহত।
বুধবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের বৈশাখী তেলপাম্প এলাকায় যশোর ঝিনাইদহ মহা-সড়কে ট্রাক ও মটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।নিহত শিশু মরিয়ম উপজেলার কুল্যাপাড়া এলাকার ইব্রাহিম হোসে-নের মেয়ে।
বৈশাখী তেলপাম্প এলাকার নৈশপ্রহরী আব্দুল কাদের জানান, মা-বাবার সাথে মোটর সাইকেলে যাচ্ছিল শিশু মরিয়ম।  পথিমধ্যে তেলপাম্প এলাকায় একটি দোকানে বসে নাস্তা করছিল তারা। নাস্তা শেষে চলে যাওয়ার সময় হঠাৎ একটি বেপরোয়া কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে শিশু মরিয়মকে পিষ্ট করে। এ সময় ঘটনাস্থলেই শিশু মরিয়মের মৃত্যু হয়।
এদিকে,অপর এক দূর্ঘটনায় সকাল সাড়ে ১১ টার দিকে একই স্থানে যাত্রীবাহী সেয়েব (শাপলা) পরিবহনের একটি বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ৬ জন। আহতরা সবাই লেগুনার যাত্রী। এদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।
বৈশাখী পাম্প এলাকার দোকানদার রাজু বলেন, শাপলা বাসটি বেপরোয়া গতিতে যশোর থেকে কালীগঞ্জ শহরের দিকে আসছিলো, অপর দিক থেকে আসা একটি লেগুনা কে বাসটি তার বীপরিত লেনে এসে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here