কালীগঞ্জে স্বামীর ধাক্কায় দেয়ালে লেগে স্ত্রী মৃত্যু, স্বামী পলাতক

0
244
স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ স্বামী শুকুর আলী পলাতক ঝিনাইদহের কালীগঞ্জে স্বামীর আঘাতে মনোয়ারা বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে তার স্বামী শুকুর আলী পলাতক রয়েছে। নিহত মনোয়ারা উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের সুন্দরপুর গ্রামের শুকুর আলীর স্ত্রী। তিনি দুই মেয়ে ও এক ছেলের জননী।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যা রাতে পারিবারিক কলহের জের ধরে শুকুর আলী মনোয়ারা কে মারধর করে। এক পর্যায়ে শুকুর আলী মনোয়ারাকে ধাক্কা দিলে দেওয়ালে লেগে মাথায় আঘাতপ্রাপ্ত হয়।
এতে সে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রাতেই চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। মৃত্যুর পর গতকাল সকালে পরিবারের সদস্যরা মনোয়ারার লাশটি বাড়িতে নিয়ে যায়।
পরে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশটি ঝিনাইদহ মর্গে পাঠায়। কালীগঞ্জ থানার এসআই সুজাত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। নিহত মনোয়ারার ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে।
তবে এখনই বলা যাচ্ছে না কীভাবে তার মৃত্যু হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। বর্তমানে তার স্বামী শুকুর আলী পলাতক রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here