কিয়ারার পছন্দ পিৎজা-শপিং আর…

0
170
টুইঙ্কল খান্নার অনলাইন শো ‘টুইক ইন্ডিয়া’-তে অংশ নিয়ে চাঞ্চল্যকর দাবি করেছেন অভিনেত্রী কিয়ারা আডবানী। মাল্টিটাস্কিং ভিডিয়ো শ্যুট করার সময় টুইঙ্কলও তাঁকে নানা ধরনের প্রশ্ন করেছেন। সেখানে একটি প্রশ্নের জবাবই আপাতত নজর কেড়েছে তাঁর ফ্যানেদের।
অসাধারণ সেক্স-এর পরিবর্ত হিসেবে কী কী বেছে নেবেন কিয়ারা আডবানী? এমন তিনটি জিনিসের কথা বলতে বলা হয় কিয়ারাকে। সেখানেই দারুণ মজার মজার পছন্দের কথা বলেছেন কিয়ারা।
অসাধারণ একটা সেক্সের পরিবর্তেন কিরায়ার পছন্দের তালিকায় প্রথমেই রয়েছে পিৎজা। তার পর তালিকায় রয়েছে শপিং এবং একটা দারুণ সিনেমা। এসবের সঙ্গেই কলেজের সময় একটা ভয়ানক অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন কিয়ারা। সেই সঙ্গে নিজের বাবা-মায়ের কথাও বলেছেন নায়িকা।
সম্প্রতি কিয়ারা অক্ষয় কুমারের সঙ্গে নিজেদের আসন্ন ছবির প্রচারে গিয়েছিলেন ‘দ্য কপিল শর্মা শো’-তে। বহুদিন ধরেই বলিউডে শোনা যাচ্ছে কিয়ারা আপাতত ডেট করছেন সিদ্ধার্থ মালহোত্রাকে। সেখানেই অক্ষয়ের কথার ইঙ্গিতে প্রেমের সম্পর্কের কথা আরও একবার সামনে চলে এসেছে।
লক্ষ্মীপুজোর দিন অক্ষয় কুমার ও কিয়ারা আডবানীর নতুন ছবি ‘লক্ষ্মী’র নতুন পোস্টার মুক্তি পেয়েছে। ছবিটি হরর-কমেডি জনারের ছবি। ‘লক্ষ্মী বম্ব’ থেকে নাম ‘লক্ষ্মী’ হওয়ার পর এই প্রথম ছবির পোস্টার শেয়ার করেছেন অক্ষয় কুমার। নতুন পোস্টারে অক্ষয়ের সঙ্গে দেখা যাচ্ছে কিয়ারা আডবানীকেও।
সিবিএফসি (সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন)-এর নির্দেশেই ছবির নাম বদলে ‘লক্ষ্মী বম্ব’ থেকে শুধুই লক্ষ্মী করা হয়েছে। ছবির সহ-প্রযোজক শাবিনা খান ও তুষার কাপুর অক্ষয় কুমারকে সঙ্গে নিয়েই ছবির নাম বদলেছেন। সিবিএফসি-এই ছবি দেখার পরই ছবির পরিচালক রাঘব লরেন্সের কাছে নির্দেশ দেয় নাম বদলের জন্য।
তবে জানা গিয়েছে যে, রাজস্থানের করণী সেনার তরফে হুমকির পরই ছবির নাম পরিবর্তন করা হয়েছে। দেবী লক্ষ্মীকে অপমান করা হচ্ছে ‘লক্ষ্মী বম্ব’ নামে, দাবি তুলেছিলেন তাঁরা। ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে অক্ষয় ও কিয়ারা আডবানী অভিনীত এই ছবিটি। ৯ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। (সূত্র: এই সময় কলিকাতা)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here