খেলাধূরার কোন বিকল্প নেই- ইউএনও কুদরত- এ-খুদা

0
93

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা বি.এম.
কুদরত এ খুদা বলেছেন, আমি খেলাধূলাকে খুব পছন্দ করি।

আমি নিজেও নিয়মিত খেলাধূলার মধ্যে থাকতে চেষ্টা করি। বন্দর উপজেলা খেলা ধূলায় অনেক এগিয়ে রয়েছে। আমি আমার অফিসের ট্রফি দেখে বুঝতে পেরেছি।

আমি জানি বন্দরে অনেক তারকা ফুটবলার ও ক্রিকেটার রয়েছে। করোনা কালে মানসিক বিকাশ কাটিয়ে উঠতে খেলাধূরার কোন বিকল্প নেই। তাই আপনারা বেশী বেশী করে খেলাধূরার আয়োজন করে বন্দরকে মাদক মুক্ত রাখতে হবে।

আমাদের সন্তানরা যাতে বিপদগামী না হয় সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। ২৮ মার্চ সোমবার বিকেলে বন্দর উপজেলার সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন স্কুল এন্ড কলেজ মাঠে ফরাজিকান্দা সোনালী অতীত ফুটবল ক্লাব চেলেঞ্জ কাপ ফুটবল লীগে অনুর্ধ্ব ১৩ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলো শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির সাবেক সভা-পতি আলহাজ¦ মঞ্জুর হাসান মঞ্জুর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উদ্ধোধক হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, সমাজ সেবক মোস্ফা  খান মিঠু, সমাজ সেবক মোঃ আল তাফ হোসেন, খালিদ হোসেন, মনোয়ার হোসেন মন্টু প্রমুখ।

ফাইনাল খেলা বন্দর আবহানী ক্রীড়া চক্র ১-০ গোলে বসুন্ধরা কিংসকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৗরভ অর্জন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here