কালীগঞ্জে মাতলামি করার সময় বাঁধা দেওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা!

0
173
স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় মধ্যরাতে ছুরিকাঘাতে ইসরাফিল হোসেন (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তিনি পৌর এলাকার আড়পাড়া গ্রামের ওসমান আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ গ্রামের শরিফুল ইসলামের ছেলে রানা কে আটক করেছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে রানার সাথে অজ্ঞাত ব্যাক্তিদের মারামারি হয়। এ সময় ইসরাফিল হোসেন ঠেকাতে গেলে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।
তবে কি কারণে হত্যা করা হয়েছে বা ঘটনার সময় কি নিয়ে রানা প্রতিপক্ষের সাথে মারামারিতে লিপ্ত হয় তা জানা যায়নি। পুলিশ ইসরাফিল হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রানা নামে এক যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতার পর রানা মাদকাসক্ত থাকায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
বিষয়টি নিয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মোঃ ইমতিয়াজ আলম গণ মাধ্যম কর্মীদের জানান ইসরাফিল হাসপাতালে পৌঁছানোর আগেই মারা যায়। তার পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করার ফলে নাড়িভুঁড়ি বের গেছে। তাছাড়া এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতারকৃত রানার মুখ দিয়ে অ্যালকোহল এর গন্ধ পাওয়া যাচ্ছিল।
চিকিৎসকদের ধারণা মাদকাসক্ত বা মাতাল অবস্থায় রানা সংঘর্ষে লিপ্ত হয়েছিল। কালীগঞ্জ থানার ওসি মুহাঃ মাহফুজুর রহমান জানান, তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে একজনকে হত্যা করা হয়েছে। পুলিশ হত্যাকান্ডে জড়িত রানা কে আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here