করোনা আক্রান্ত হয়ে কালীগঞ্জে নারীর মৃত্যু!

0
154

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ– ঝিনাইদহের কালীগঞ্জে করোনা আক্রান্ত হয়ে খাইরু ন্নেছা (৭০) নামে এক বৃদ্ধা মারা গেছে। মৃত নারী ভিটশ^র গ্রামের আবজাল হোসেনের স্ত্রী।

বুধবার সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। একই দিন জেলায় করোনা আক্রান্ত হয়েছে ৩১ জন। এদিন কুষ্টিয়া ও ঝিনাই দহের ল্যাব থেকে আসা ৮৪ নমুনার মধ্যে ৩১ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মাজহারুল ইসলাম জানান, বুধবার সকাল ৭টার দিকে অচেতন অবস্থায় ওই বৃদ্ধাকে হাস-পাতালে নিয়ে আসে।

এ সময় তার প্রচুর শ^াস কষ্ট ছিল। অক্সিজেনের মাত্রাও কম ছিল। এ অবস্থায় তাকে ভর্তি করে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ভর্তির দুই ঘন্টা পরে তিনি মারা যান। পরে পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে।

এদিকে ঝিনাইদহ সিভিল সার্জন শুভ্রা রানী দেবনাথ বলেন, শেষ ২৪ ঘন্টায় কুষ্টিয়া ও ঝিনাইদহ ল্যাব থেকে ৮৪ নমুনার মধ্যে ৩১ জন আক্রান্ত হয়েছেন।

ঝিনাইদহ সদরে ২৫ জন, শৈলকুপায় তিনজন, হরিণাকুন্ডেু একজন, কালীগঞ্জ একজন ও কোটচাঁদপুরে একজন আক্রান্ত। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৭৩২ জন। ঝিনাইদহ সদর হাসপাতালে ২ জন করোনা রুগী ভর্তি আছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here