করোনায় প্রাণ গেল ইবির আরেক অধ্যাপকের

0
153
ইবি প্রতিনিধি : করোনায় আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দাওয়াহ অ্যান্ড ইসলা-মিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ আহসান উল্লাহ ফয়সাল (৫৩)মৃত্যুবরণ করে-ছেন। বুধবার (৫ই মে) রাত সাড়ে ১১টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু ঘটে। বিভাগের সভাপতি অধ্যাপক ড. অলীউল্যাহ বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে অধ্যাপক ড. মুহাম্মদ আহসান উল্লাহ ফয়সাল কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে গতকাল তার অক্সিজেন সেচুরেশন কমে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার উদ্দেশ্যে বের হলে মাঝ পথেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তার জানাজা পারিবারিক সিদ্ধান্তে নিজ গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জে সম্পন্ন হবে।
প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ ফয়সাল দাওয়াহ বিভাগের দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি বিভাগের সভাপতি, হল প্রভোস্ট, ছাত্র উপদেষ্টা, শিক্ষক সমিতির সহ-সভাপতিসহ বিভিন্ন দায়িত্ব পালন করেন।
উল্লেখ্য,এর আগে গত ২৫ ফেব্রুয়ারি করোনাজনিত মারাত্মক ফুসফুসের জটিলতা নিয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা ও বাংলা বিভাগের সভাপতি প্রফেসর ড. সাইদুর রহমান মৃত্যুবরণ করেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here