লালমনিরহাটে নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
156

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় থেকে দুলালী বেগম (১৫) নামে এক নববধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত নববধূ ওই গ্রামের আব্দুল কাদেরের ছেলে রবিউল ইসলামের স্ত্রী এবং আব্দুল কাদেরের ছোট ভাই নুরুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবধা গ্রামের আব্দুল কাদেরের ছেলে রবিউল ইসলাম (২০) তার চাচাত বোন নুরুল হকের মেয়ে দুলালী বেগমের (১৫) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

অবশেষে অপ্রাপ্ত বয়স্ক হলেও গতবছর তাদের বিয়ে দিতে বাধ্য হয় উভয় পরিবার। এরপর তারা দু’জনে কাজের সন্ধানে রাজধানী ঢাকায় অবস্থান করে।

ঢাকায় অবস্থানের সুবাধে দুলালী পরকীয়া প্রেমে জড়িয়ে পড়লে উভয়ের মধ্যে সম্পর্কের চরম অবনতি ঘটে।

পরকীয়া সম্পর্কর থেকে সরিয়ে আনতে স্ত্রী দুলালীকে গত তিন দিন আগে ঢাকা থেকে নিজ বাড়িতে নিয়ে আসেন রবিউল ইসলাম। তবে বাড়ি এসেও তাদের মধ্যে পরকীয়া নিয়ে কথা কাটাকাটি এবং হাতাহাতির ঘটনা ঘটে।

রোববার (১৭ জুলাই) সন্ধ্যায় ভাসুরের ঘরে দুলালীর ওড়না প্যাচানো মরদেহ দেখে বাড়ির লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোজাম্মেল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here