লালমনিরহাটে মোটর সাইকেলে ঘুরে ছাগল চুরি, আটক ২ ভাই !

0
222
শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাটঃ মোটর সাইকেলে ঘুরে ছাগল চুরি করা দুই ভাইকেআটক করেছে লালমনিরহাটের আদিতমারী থানা পুলিশ। আটককৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার কাকিনা চাপারতল গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মোশারফ হোসেন পবন(৪০) ও মীর ইকবাল হোসেন স্বপন(৩২)।
শনিবার(২১ আগস্ট) দুপুরে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম। তিনি বলেন, পার্লসার মোটর সাইকেল যোগে শুক্রবার(২০ আগস্ট) বিকে-লে লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক হয়ে কালীগঞ্জ ফিরছিলেন মোশারফ হোসেন পবন ও তার ভাই মীর ইকবাল হোসেন স্বপ। আদিতমারী উপজেলার স্বর্নামতি সেতুর পুর্ব পাড়ে স্থানীয় জামিনুর রহমানের ছাগলগুলোকে ঘাস খাওয়াচ্ছিলেন।
এ সময় হঠাৎ মোটর সাইকেলে তারা দুই ভাই দাড়িয়ে একটি ছাগল তুলে নিয়ে মোটর সাইকেল নিয়ে চম্পট হয়। পরে ছাগল মালিকের চিৎকারে সেতুর পশ্চিম পাড়ের লোকজন আটকানোর চেষ্টা করে ব্যর্থ হন।
পরে সেতুপাড়ের লোকজন তার পিছনে মোটর সাইকেল ধাওয়া করে হাসিমের তেল পাম্প এলা-কায় গিয়ে ছাগলসহ দুই চোরকে আটক করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছাগল ও মোটর সাইকেলসহ চোর মোশারফ হোসেন পবন ও তার ভাই মীর ইকবাল হোসেন স্বপনকে আটক করেন। উদ্ধারকৃত ছাগলটির আনুমানিক মুল্য ৩ হাজার টাকা।
এ ঘটনায় রাতে ছাগল মালিক জামিনুর রহমান বাদি হয়ে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করলে সেই মামলায় তাদেরকে গ্রেফতার দেখানো হয়েছে। এরা মোটর সাইকেল যোগে কৌশলে ছাগল চুরি করে বিক্রি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলেও  জানান ওসি সাইফুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here