মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ!

0
25

মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ! এ অভিনেত্রী এখন ছয় মাসের অন্তঃসত্ত্বা। গতকাল শুক্রবার (৬ জানুয়ারি) থেকে নেট দুনিয়ায় এমন গুঞ্জন উড়ছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস।

শুক্রবার স্বামী ও শাশুড়ির সঙ্গে সিদ্ধিবিনায়কের মন্দিরে পূজা দিতে দেখা যায় ক্যাটরিনাকে। ঢিলেঢালা সবুজ সালোয়ার-কামিজে অভিনেত্রী। মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এই ছবি। আর তাতেই ফের ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার খবরের জল্পনা শুরু হয় তার ভক্তমহলে।

অভিনেত্রীর ছবি প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত ভক্তমহল বলছেন, গর্ভবতী ক্যাটরিনা। তা-ও আবার ছয় মাসের অন্তঃসত্ত্বা বলেই দাবি ভক্তদের একাংশের।

প্রসঙ্গত, গত কয়েক মাস ধরে ধরে ঢিলেঢালা পোশাকেই দেখা যাচ্ছে ক্যাটরিনাকে। ক্যামেরা দেখলেই দ্রুত এড়িয়ে চলে যাচ্ছেন তিনি। তাতেই বাড়ছে কৌতূহল।

সাম্প্রতিক সময়ে ক্যাটরিনার যতগুলো ছবি সামনে এসেছে, বেশিরভাগ ছবিতেই তাকে দেখে অনেকেরই স্পষ্ট মনে হয়েছে যে, তিনি অন্তঃসত্ত্বা! সবাই কি এত ভুল দেখছেন? এমন প্রশ্ন তার ভক্তমহলের।

বিয়ের পর থেকে বেশ কয়েকবার ক্যাটরিনার মা হওয়ার গুঞ্জন শোনা গেছে। কিন্তু শেষ পর্যন্ত সেগুলো গুঞ্জনেই সীমাবদ্ধ থেকেছে। কেননা এ বিষয়ে এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি তারকা দম্পতি ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here