মাদকদ্রব্যের অপব্যবহার রোধে চাঁপাইনবাবগঞ্জে কর্মশালা

0
108

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জে কর্মশালা হয়েছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলা পরিষদ হলরুমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় ও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এ কর্মশালা হয়।

ভার্চুয়ালের মাধ্যমে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। পরে সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহানের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তসিকুল ইসলাম তসি, সদর মডেল থানার ওসি মোঃ মোজাফফর হোসেনসহ অন্যরা। কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন ও স্বাগত বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আনিছুর রহমান খান। কর্মশালায় মাদকের ভয়াবহতা রুখতে বিভিন্ন বিষয় নিয়ে উন্মুক্ত আলোচনা করা হয়।

উপজেলা ভিত্তিক সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়ন, উপজেলা ভিত্তিক কর্মপরিকল্পনা উপস্থাপন, উন্মুক্ত আলোচনার মাধ্যমে মাদকদ্রব্যের অপব্যবহার রোধে বিভিন্ন পরিকল্পনা গ্রহন করা হয়। এতে গ্রুপভিত্তিক মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে বিভিন্ন প্রস্তাব উত্থাপন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here