মাদক জালে এবার দিয়া মির্জা!

0
228

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে বলিউডে ড্রাগ যোগের ইঙ্গিত পেয়েছিল সিবিআই। এরপর আলাদা করে মামলা রুজু করে তদন্ত শুরু করে এনসিবি। ইতোমধ্যেই গ্রেফতার রয়েছেন রিয়া চক্রবর্তী, শৌভিক চক্রবর্তী সহ-১৮ জন। তবে চওড়া হচ্ছে বলিউডের তালিকা। সারা আলি খান, রাকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাড়ুকোনের পর এবার নাম জড়ালো দিয়া মির্জার।

দীপিকার পর এবার দিয়া মির্জাকেও সমন পাঠাবে এনসিবি, অন্তত সূত্র মারফত জানা গিয়েছে এমনটাই। খুব দ্রুত জিজ্ঞাসাবাদের জন্য নর্কো দফতরে তলব করা হবে অভিনেত্রীকে। মাদক পাচারকারী অঙ্কুশ আর অনুজ কেশওয়ানিকে জেরার সময়ই দিয়ার নাম উঠে এসেছে বলে জানিয়েছেন এনসিবি তদন্তকারীরা।

এনসিবি সূত্রে আরও জাননো হয়েছে, দিয়ার ম্যানেজার হলেন অনুজের প্রেমিকা। তিনিই দিয়াকে সময়মতো ড্রাগ পৌঁছে দিতেন। ২০১৯ সাল থেকেই চলছে এই আদানপ্রদান। এমনকী দুবার ড্রাগ পাচারকারীদের সঙ্গে দেখাও করেছিলেন দিয়ার ম্যানেজার। দিয়ার ম্যানেজারকেই আগে সমন পাঠানো হচ্ছে বলে সংবাদ সূত্রে খবর। এরপর ডেকে পাঠানো হবে অভিনেত্রীকে।

গতকালই জেরায় দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মার সঙ্গে হোয়্যাটসঅ্যাপ চ্যাটের কথা স্বীকার করে নিয়েছেন রিয়ার ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা। মঙ্গলবারই এনসিবি জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল করিশ্মাকে।

রিয়া চক্রবর্তীর ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে রিয়ার কিছু কথোপকথন প্রকাশ্যে আসার পর তলিয়ে দেখেন নার্কো কর্তারা। সেই হোয়্যাটসঅ্যাপ চ্যাট থেকে পরবর্তীতে বলিউডের ড্রাগ যোগের ইঙ্গিত পেয়েছে এনসিবি। জয়া সাহার সঙ্গে D এবং K-এর বেশ কিছু চ্যাট স্পটলাইটে আসার পর নার্কো কর্তারা নিশ্চিত হন যে ওই D হলেন দীপিকা পাড়ুকোন। (সূত্র: এই সময়-কলিকাতা)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here