মাদকসহ র‌্যাবের হাতে কৃষক দলের সদস্য সচিব আটক !

0
200

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীগঞ্জে সদ্য ঘোষিত পৌর কৃষক দলের কমিটিতে ইয়ানুর হোসেন নামে র‌্যাবের হাতে আটক এক মাদক ব্যবসায়ীকে সদস্য সচিব করা হয়েছে। এ নিয়ে শহরজুড়ে চলছে সমালোচনা।

শনিবার রাতে ঝিনাইদহ জেলা কৃষকদলের আহবায়ক আনোয়ারুল ইসলাম বাদশা ও সদস্য সচিব লাভলুর রহমান বাবলুর স্বাক্ষরিত দলীয় প্যাডে কালীগঞ্জ উপজেলা ও পৌর কৃষক দলের পৃথক দুটি কমিটি ঘোষণা করেন।

কমিটিতে টাকার বিনিময়ে মাদক ব্যবসায়ী ও দলের কোন কর্মসূচিতে অংশগ্রহণ না করা ব্যক্তিদের পদ দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন ত্যাগী নেতাকর্মীরা।

চরম ক্ষোভ প্রকাশ করেন নেতাকর্মীরা। জানা গেছে, ২০২০ সালের ১৮ অক্টোবর কালীগঞ্জ উপজেলার শ্রীরামপুর এলাকা থেকে ৮৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকের আটক করে র‌্যাব-৬।

এরমধ্যে কালীগঞ্জ উপজেলার চাপালী গ্রামের মৃত ফকির আহমেদের ছেলে ইয়ানুর হোসেন ও জীবননগর এলাকার মৃত নওশের আলীর ছেলে মিকাইল হোসেন। এ সময় তাদের কাছ থেকে ৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়।

কৃষকদলের একাধিক নেতাকর্মীরা জানায়, উপজেলা কৃষকদের কমিটিতে আহবায়ক করা হয়েছে ৭০ বছর বয়সী আনছার আলীকে। এছাড়াও পৌর কৃষকদের আহবায়ক তারিকুল ইসলাম তারিক এর আগে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিল। এছাড়াও কমিটিতে স্থান পাওয়া অধিকাংশ ব্যক্তিদের চিনতে পারছেন না নেতাকর্মীরা।

নাম প্রকাশ না করার শর্তে কালীগঞ্জ উপজেলা বিএনপির এক যুগ্ম আহবায়ক জানান, শনিবার রাতে উপজেলা ও পৌর কৃষক দলের কমিটি ঘোষণা করা হয়েছে। দুটি কমিটিতে র‌্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ী ও আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িতরা স্থান পে্েধসঢ়;য়ছে। এছাড়াও পদ পাওয়া অধিকাংশ ব্যক্তিদের তিনি চিনতে পারছেন না।

এ ব্যাপারে ইয়ানুর হোসেন জানান, তিনি ঘোষিত কালীগঞ্জ পৌর কৃষকদলের নতুনকমিটির সদস্য সচিব। ২০২০ সালের ১৮ অক্টোবর র‌্যাবের হাতে ফেনসিডিলসহ আটকের বিষয়ে তিনি বলেন, ওটা মিথ্যা অভিযোগ।

ঝিনাইদহ জেলা কৃষকদলের আহবায়ক আনোয়ারুল ইসলাম বাদশা জানান, কালীগঞ্জ পৌর কৃষকদলের সদস্য সচিব ইয়ানুর যে মাদক ব্যবসায়ী সেটি তিনি জানতেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here