মাহফুজুর রহমানকে ছেড়ে নতুন সংসারে ইভা !

0
113
দেশের আলোচিত গায়ক ও বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সাথে তার স্ত্রী ইভা রহমানের বিবাহ বিচ্ছেদ হয়েছে। সম্প্রতি ইভা রহমান নতুন সংসার শুরু করেছেন। নবদম্পতির পারিবারিক একটি সূত্রে এই তথ্য জানা গেছে।
সূত্র জানায়, বর্তমানে নতুন স্বামীর সাথে গুলশানে বসবাস করছেন ইভা। তাদের বিয়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জনপ্রিয় গায়ক রবি চৌধুরী। তিনি জানান, ইভা রহমান বিয়ে করেছেন এতটুকুর বেশি আপাতত কিছু জানাতে পারছি না।
ইভা জানান, গত ৪ জুন মাহফুজুর রহমানের সাথে আমার বিচ্ছেদ হয়। ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ভাবে সব কাগজপত্র হাতে পাই। এরপর ত ১৯ সেপ্টেম্বর ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তিনি আরও বলেন, আমার স্বামীর নাম সোহেল আরমান।
উল্লেখ্য, এটিএন বাংলায় সংবাদ পাঠিকা হিসেবে ক্যারিয়ার শুরু করেন ইভা রহমান। সেখানেই পরিচয় হয় চেয়ারম্যান মাহফুজুর রহমানের সাথে। একপর্যায়ে তাদের পরিচয় প্রেম ও বিয়েতে গড়ায়।
দীর্ঘদিন ধরে তারা বেশ সুখেই সংসার করছিলেন। তাদের সুখের বহিঃপ্রকাশও দেখা গেছে বিভিন্ন সময়। কিছুদিন আগে তাদের সুখের সংসারে ফাটল ধরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here