মালাইকা আরোরা কন্যা সন্তান দত্তক নিতে চান!

0
268
বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। কন্যা সন্তান দত্তকের ইচ্ছা রয়েছে । ‘ছাইয়া ছাইয়া গানখ্যাত এই অভিনেত্রীর কন্যা সন্তানের ইচ্ছা অনেক আগে থেকেই।
এক সাক্ষাৎকারে মালাইকা বলেন, আমার অনেক ঘনিষ্ঠ বন্ধু বাচ্চা দত্তক নিয়েছে। সবচেয়ে মজার বিষয় এই বাচ্চারা তাদের জীবনে অনেক আনন্দ বয়ে নিয়ে এসেছে। আমার ছেলে আরহানের সঙ্গে সন্তান দত্তকের বিষয়ে অনেক আলোচনা করেছি কীভাবে একটি বাচ্চা দত্তক নিয়ে তাকে পরিবার দেওয়া যায়।
আমরা সব বিষয়েই আলোচনা করেছি। আমাদের অনেক অনেক আলোচনার বিষয়ের মধ্যে এটি একটি। তবে এখনই এ বিষয় বাস্তবায়নের কোনো পরিকল্পনা নেই।
মালাইকা বলেন, আমি যে পরিবার থেকে এসেছি সেখানে অনেক মেয়ে ছিল, কিন্তু এখন যে পরিবারে আছি তার বেশিরভাগই ছেলে। তাই একটি কন্যা সন্তান খুব মিস করি। আমি আরহানকে অনেক ভালোবাসি, কিন্তু একটি কন্যা সন্তান থাকলে ভালো হতো।
এই বিষয়টি আমার মনে সবসময়ই উঁকি দেয়। আমার অনেক বোন রয়েছে, আমরা সব বিষয় পরস্পরের সঙ্গে শেয়ার করতাম ও দেখতাম। যদি আমার একটি মেয়ে থাকতো তাহলে তাকে আমার পোশাক পরাতাম এবং দুষ্ঠুমি করতাম।
বর্তমান ইন্ডিয়াস গট ট্যালেন্ট ইন্ডিয়াস বেস্ট ড্যান্সারসহ কয়েকটি রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছেন মালাইকা। সুপারমডেল অব দি ইয়ার রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে তাকে সর্বশেষ দেখা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here