Tuesday, October 20, 2020
Home ঢাকা বিভাগ মামলা থাকা অবস্থায় পুনরায় অবৈধ গ্যাস সংযোগে প্রবাসীর স্ত্রী

মামলা থাকা অবস্থায় পুনরায় অবৈধ গ্যাস সংযোগে প্রবাসীর স্ত্রী

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দরে অতিরিক্ত গ্যাসের চুলা সংযোগের মাধ্যমে অবৈধ ভাবে গ্যাস ব্যবহারের অপরাধে সৌদি প্রবাসী শহিদুল ইসলামের বিরুদ্ধে তিতাস কর্তৃপক্ষ মামলা থাকা অবস্থায় ১ মাস না যেতেই পূনরায় অবৈধ ভাবে সংযোগ দেওয়ার অভিযোগ উঠেছে প্রবাসীর স্ত্রী ফারজানা বেগমের বিরুদ্ধে।

সংশ্লিষ্টসূত্রে যান্তে পারা যায় এলাকার কিছু অর্থলোভি ব্যক্তিদের টাকা দিয়ে এ সংযোগ দেওয়া হয়। বন্দর থানা সুত্রে যান্তে পারা যায় গত ৮ সেপ্টম্বর মঙ্গলবার রাতে তিতাসের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ মিজবাহ উর রহমান বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেন।

যার মামলা নং- ১০(৯)২০ ধারা- ২০১০ সালের বাংলাদেশ গ্যাস আইনের ১০.১ (চ) ১৯। এলাকাবাসী সূত্রে জানা গেছে, বন্দর থানার ১০৭ এসএস সাহা রোড এলাকার জনৈক শহিদুল ইসলাম বহু বছর ধরে সৌদি আরবে প্রবাসী হিসেবে জীবন যাপন করে আসছেন।

এ সুবাদে তার স্ত্রী ফারজানা বেগম গত ৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে তার নিজবাড়ীতে গ্যাসের কাজ করার সময় বন্দর থানা পুলিশ চোরাই ভাবে গ্যাস সংযোগ নেওয়ার সন্দেহে নবীগঞ্জ কদম রসুল এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে স্বপন ও নবীগঞ্জ পূর্বপাড়া এলাকার মৃত আব্দুল করিম মিয়ার ছেলে ফারুককে আটক করে থানায় নিয়ে যায়।

পরে বন্দর থানা পুলিশ বিষয়টি তিতাস গ্যাস কর্তৃপক্ষকে অবগত করলে সংবাদ পেয়ে তারা দ্রুত ঘটনাস্থল পরিদর্শনে আসে এবং বন্দও থানায় মামলা করেন। এলাকার কিছু অর্থলোভি ব্যক্তিদের সহযোগিতায় ১ মাস না যেতেই পূনরায় সেই অবৈধ সংযোগ লাগান প্রবাসীর স্ত্রী ফারজানা বেগম।

এব্যাপারে প্রবাসীর স্ত্রী ফারজানা বেগমের সাথে মোবাইল ফোনে আলাপ কালে সংযোগ লাগানোর কথা শিকার করেন। এব্যাপারে তিতাসের প্রকৌশলী জাফরুল আলম বলেন, অবৈধ সংযোগ কেউ ব্যবহার করতে পারবে না আমরা তার বিরুদ্ধে আবার ব্যবস্থা নেবো তবে পুলিশ যোদি একটু খেযাল রাখতো তবে অবৈধ সংযোগকারিরা এত সাহস পেতো না। এব্যাপারে বন্দর থানার ওসি ফরুদ্দিন ভুঞা বলেন, এটা তিতাসের ব্যপার তারা মামলা দিক আমি মামলা নেবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

আমিরাতের মন্ত্রীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ !

আন্তর্জাতিকভাবে সুপরিচিত সাহিত্য ও শিল্প উৎসব 'হে ফেস্টিভ্যাল' এর পক্ষ থেকে একজন নারী কর্মীকে যৌন নির্যাতনের অভিযোগ এনে এই ঘটনাকে "ন্যক্কারজনক লংঘন" বলে উল্লেখ...

‘সময় এসেছে এক জোট হওয়ার-রবিনা ট্যান্ডন

রবিনা ট্যান্ডন। একটা সময়ে বলিউডে একের পর এক হিট ছবি উপহার দিলেও এখন আর তাঁকে খুব একটা বড় পর্দায় দেখা যায় না। তবে সম্প্রতি...

এক ম্যাচে জোড়া সুপার ওভারে প্রীতির পাঞ্জাব !

একই দিনে তিনটি সুপার ওভার। নির্ধারিত সূচি মেনে দু’‌টি ম্যাচই হয়েছে। কিন্তু কেকেআর–হায়দরাবাদ ম্যাচের পর মুম্বই–পাঞ্জাব ম্যাচও গড়ায় সুপার ওভারে। আর সেই ম্যাচেই একটি...

করোনাভাইরাস: দেশে গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু !

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু হয়েছে বলে স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মোট ৫৬৮১ জনের মৃত্যু...

Recent Comments