মানিকগঞ্জে মেয়র চেয়ারম্যান হাতাহাতি, জেলা যুবলীগ আহবায়ক পুলিশ হেফাজতে !

0
91

নিজস্ব প্রতিবেদক, ২৫মে ২০২২: বুধবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আইনশৃঙ্খলা ও মাসিক সন্বয়ন সভায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মানিকগঞ্জ পৌর প্যানেল মেয়রের মধ্যে চড়-থাপ্পড় ও হাতাহাতির  ঘটনায় প্যানেল মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজাকে থানা হেফাজতে নেয়া হয়েছে ।

মানিকগঞ্জ সদর থানার অফিস ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, সদর উপজেলা পরিষদ মিল-নায়তনে মাসিক আইনশৃঙ্খলা সভায় লাঞ্চ বিরতির সময় সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিলের সঙ্গে আব্দুর রাজ্জাক রাজার কথা-কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়।

ঘটনার পর উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুরোধে পুলিশ গিয়ে আব্দুর রাজ্জাক রাজাকে থানায় নিয়ে আসছে,  তবে এখনও কেউ লিখিত অভিযোগ করেনি, অভিযোগ পেলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। ঘটনার সময় সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইস্রাফিল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, মানিকগঞ্জ পৌরসভার মেয়র মোঃ রমজান আলী সরকারি ছুটিতে থাকায় ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্যালেন মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা ওই মাসিক সভায় অংশ নেন। এ বিষয়ে জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ জানান,বিষয়টি শুনেছি, দুঃখজনক ঘটনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here