মানিকগঞ্জে মেঘনা লাইফ ইন্সুরেন্সের “২৬”তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
373
মানিকগঞ্জ প্রতিনিধি, ৮জুন, ২০২১ইং: দেশের অন্যতম বৃহৎ জীবনবীমা কোম্পানী মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানীর “২৫” বছর পূর্তি এবং “২৬”তম প্রতিষ্ঠা বার্ষিকী মঙ্গল বার মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের হরালী ম্যনশনস্থ কোম্পানীর জোনাল কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
সকালে কেক কাটা,আলোচনা সভা; দুপুরে ব্যবসায়িক পর্যালোচনা, পুরস্কার বিতরণ ও দোয়া মোনাজাতের মাধ্যমে বিভিন্ন স্তরের কর্মকর্তা, কর্মচারী, গ্রাহকদের সাথে মতবিনিময় ও সূধী-মহলকে নিয়ে এ অনুষ্ঠান স্বাস্থÑবিধি মেনে উদ্ধসঢ়;যাপিত হয়।
কোম্পানীর রিজিওনাল কোঅর্ডিনেটর ও মানিকগঞ্জ জোন ইনচার্জ মুহাম্মদ আব্দুল খালেকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে গ্রাহকদের বিভিন্ন প্রশ্নোত্তর প্রদান পূর্বক গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন কো-ম্পানীর যুগ্ম নির্বাহী পরিচালক মোঃ শহিদুল ইসলাম,বিশেষ অতিথির বক্তব্য পেশ করেন কোম্পানীর এসি-স্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ শহিদুল্লাহ, মানিকগঞ্জ ব্রাঞ্চ কো-অর্ডিনেটর শিকদার শামীম আল মামুনের উপস্থাপনায় আরও বক্তব্য প্রদান করেন ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর মোঃ আব্দুুস সালাম খান রাজু, শিল্পি বেগম ও মনোয়ারা আক্তার প্রমূখ।
জানা গেছে, ১৯৯৬ সালের জুন মাসে দেশের সামগ্রীক অর্থনীতির চরম ক্রান্তিলগ্নে কোম্পানীটি প্রতিষ্ঠা করেন প্রায় অর্ধশত বছর যাবত বীমা সেক্টরে নানাভাবে অবদান রাখা একজন সাদা মনের মানুষ, বীমা এসোসিয়েশনের অন্যতম প্রতিষ্ঠাতা, এফবিসিসিআইর সাবেক ভাইস চেয়ারম্যান, সিআইপি ব্যবসায়ী, বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ নিজাম উদ্দিন আহমেদ।
প্রসঙ্গত,বর্তমানে মজবুত আর্থিক সক্ষমতার মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানীর গ্রাহকদের বোনাস দেশের সর্বোচ্চ পর্যায়ের, গ্রাহক সেবায় অনন্য এই প্রতিষ্ঠানটি গুনগতভাবে ব্যতিক্রম। রাজধানী ঢাকার ব্যস্ততম বানিঝ্যিক এলাকা মতিঝিলের সূ-ঊচ্চ নিজস্ব ভবন মেঘনা লাইফÑ কর্ণফুলী বীমা টাওয়ার হতে দেশ ব্যাপি এর সামগ্রিক কার্যক্রম পরিচালিত হচ্ছে।
ঢাকা ও চট্রগ্রাম শেয়ার বাজারে ভাল অবস্থানে থাকা লক্ষাধিক জনবল বিশিষ্ট বর্তমানে প্রায় ১২ লক্ষ গ্রাহক সমৃদ্ধ এ কোম্পানীর লাইফ-ফান্ড ১৮৮৭ কোটি টাকা এবং পরিসম্পদ ২০২০ কোটি টাকা, ইতিমধ্যে মেঘনা লাইফ প্রায় ৭০০,০০০ গ্রাহক মেয়াদোত্তির্ণ সহ মৃত্যু দাবীর মোট ২৬০০ কোটি টাকা পরিশোধ করেছে।
প্রধান অতিথি শহিদুল ইসলাম তার বক্তব্যে বলেন, তিন সপ্তাহ সময়ের মধ্যে আমরা গ্রাহকের যে কোন দাবী পরিশোধ করে থাকি। অর্থনৈতিক ভাবে সচ্ছল ও সচ্ছ আমাদের কোম্পানী অনেকের মত কোন বৈধ সেবা প্রদান ঝুলিয়ে রাখেনা। তাই বিপদের বন্ধু হিসেবে নির্ভয়ে এখানে পলিসি করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here