মানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার জয় জয়কার !

0
340
মানিকগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মো. রমজান আলী বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ৩১ হাজার ৫৮৫। তার এক মাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতাউর রহমান আতা ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন মাত্র দুই হাজার ৩৩৪ ভোট।
পৌরসভার ৯টি ওয়ার্ডের ২৫টি কেন্দ্রে ইভিএমে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। কোন প্রকার বিরতি ছাড়াই তা চলে বিকেল ৪টা নাগাদ।
সন্ধ্যা ৬টায় জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে পাওয়া তথ্যে জানা যায়, নৌকা প্রতীকে মো. রমজান আলী ২৯ হাজার ২৫১ ভোট বেশি পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।
সন্ধ্যার পর থেকে বিভিন্ন কেন্দ্র থেকে ফলাফল নিয়ে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকরা মিছিল নিয়ে রমজান আলীর শহরের বাসায় এসে জড়ো হন। এ সময় মিষ্টিমুখ করানোসহ রমজান আলীকে ফুলের মালা দিয়ে বরণ করেন নেতাকর্মীরা।
এদিকে দুপুরে বিএনপি প্রার্থী আতাউর রহমান আতা নির্বাচন কমিশনে ভোট কারচুপি ও পোলিং এজেন্টদের ভয়ভীতি দেখিয়ে কেন্দ্র থেকে বের করে দেয়ার লিখিত অভিযোগ করেন। বিকেলে সাংবাদিক সম্মেলনে তিনি পুনঃভোটের দাবি জানান।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শেখ মুহাম্মদ হাবিবুর রহমান জানান, শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচনে গড়ে প্রায় ৬২ শতাংশ ভোট পড়েছে।
# মোহাম্মদ নজরুল ইসলাম/বাংলাটপনিউজ২৪.কম #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here