মানিকগঞ্জ সদর উপজেলার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা 

0
123
শিকদার শামীম আলমামুন: রোববার (২৮ নভেম্বর) মানিকগঞ্জ সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। এর মধ্যে জাগীর ও গড়পাড়া ইউনিয়ন পরিষদে কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতা চেয়ারম্যান নির্বাচিত হয়েছে নৌকা মনোনিত প্রার্থী যথাক্রমে. মোঃ জাকির হোসেন ও মোঃ আফসার উদ্দিন সরকার।
রোববার রাতে মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাহিদ হোসেন বেসরকারিভাবে এই ফলাফল ঘোষনা করেন।
এতে দেখা যায়, নবগ্রাম ইউনিয়নে গাজী হাসান আল মেহেদি সুহাস (নৌ-কা), পুটাইল ইউনিয়নে মহিদুর রহমান মহিদ (নৌকা), ভাড়ারিয়া ইউ-নিয়নে আব্দুল জলিল (নৌকা) হাটিপাড়া গোলাম মনির হোসেন (নৌকা), কৃষ্ণপুর ইউনিয়নে সেলিম হোসেন বিপ্লব (নৌকা), আটিগ্রাম ইউনিয়নে নূর-এ আলম সরকার (নৌকা), বেতিলা-মিতরা ইউনিয়নে আসমত আলী স্বতন্ত্র, এবং দিঘী ইউনিয়নে আখতার উদ্দিন আহমেদ রাজা সতন্ত্র প্রার্থী হিসেবে  বেসরকারীভাবে বিজয়ী হন।
 জানা গেছে , মানিকগঞ্জ সদর উপজেলার ১০টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা দুই লাখ ১ হাজার ৬৯০ জন। এর মধ্যে নারী ভোটার এক লাখ ৮১১ এবং পুরুষ ভোটারের সংখ্যা এক লাখ ৮৭৯।
এতে মোট ৪০ জন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়াও সাধারন সদস্য পদে ৩৩৩ জন ও সংরক্ষিত নারী  সদস্য পদে ১০৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here