মানসিক প্রতিবন্ধী বৃদ্ধা উম্মে কুলসুম নিখোঁজ !

0
91
নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দরে বাড়ী থেকে বের হয়ে উম্মে কুলসুম (৮৩) নামে এক মানসিক প্রতিবন্ধী বৃদ্ধা নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। গত ১২ জানুযারী মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় বন্দর উপজেলার মালিবাগ এলাকা থেকে ওই বৃদ্ধা মহিলা নিখোঁজ হয়।
এ ব্যাপারে নিখোঁজ বৃদ্ধার ছেলে সিরাজ উদ্দিন বাদী হয়ে নিখোঁজ ঘটনার দুই দিন পর বৃহস্পতিবার দুপুরে বাদী হয়ে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেন। যার জিডি নং- ৫১৯ ।
নিখোঁজ বৃদ্ধার ছেলে সিরাজ উদ্দিন গনমাধ্যমকে জানান, বন্দর উপজেলার মালিবাগস্থ চান্দের বাড়ী এলাকার মৃত সামছুল হক দেওয়ানের স্ত্রী ও আমার মা উম্মে কুলসুম বেগম বয়সের ভারে মানসিক প্রতিবন্ধী হয়ে জীবন যাপন করছে।
মাঝে মধ্যে তিনি একা একা ঘর থেকে বাহিরে বের হয়ে পুনরায় বাড়ীতে ফিরে যেত। এর ধারাবাহিক তায় গত ১২ জানুয়ারী মঙ্গলবার দুপুরে আমার মা প্রতিদিনের ন্যায় ঘর হইতে বাহিরে বের হয়ে আর বাড়ীতে ফিরেনি। অনেক স্থানে খোজাখুজি করে আমার মায়ের কোন সন্ধান পাওয়া যায়নি।
উল্লেখ্য, মানসিক প্রতিবন্ধী বৃদ্ধা উম্মে কুলসুম বেগম দৈনিক মানবজমিন পত্রিকার বন্দর প্রতিনিধি ও বন্দর প্রেসক্লাবের নির্বাহী সদস্য নূরজ্জামান মোল্লার ফুপু বলে জানা গেছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here