Wednesday, January 27, 2021
Home বিনোদন মা হওয়া নিয়ে যা বলেন বুবলী

মা হওয়া নিয়ে যা বলেন বুবলী

বছরের ফেব্রুয়ারি থেকে নতুন বছরের জানুয়ারি— এই দশ মাসে কোথাও দেখা যায়নি চিত্রনায়িকা শবনম বুবলীকে। সর্বশেষ কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ও সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ ছবির শুটিংয়ে অংশ নেন তিনি। গত ১২ ফেব্রুয়ারি ‘ক্যাসিনো’ ছবির একটি গানের শুটিংয়ের পরই উধাও হোন ঢাকাই ছবির এ নায়িকা। দশ মাস পর আবার ফিরছেন জানিয়ে কথা বললেন।
প্রথমেই আড়ালে যাওয়ার বিষয়ে তার জন্য কমন ব্যাপার জানিয়ে বুবলী বলেন, আড়ালে থাকা যদি হয় তবে বরাবরই এটা আমার জন্য খুবই কমন ব্যাপার। তবে কাজে যখন ব্যস্ত থাকি সবসময় সিনসিয়ার থাকি। কিন্তু কাজের চাপ না থাকলে অবসর পেলে ওই সময়টা একেবারে নিজের মতো থাকি।
সবারই ব্যক্তিগত জীবন, পরিবার রয়েছে। অবসর সময়টা ব্যক্তিগত ও পরিবারের জন্য রাখি। আর ফোনে পাওয়া না যাওয়ার কারণ আমার কাজের উদ্দেশে ব্যবহৃত ফোন নাম্বারটি কয়েকমাস ব্যবহার করিনি। তবে হোয়াটসঅ্যাপে আমার অনেকের সঙ্গে যোগাযোগ হয়েছে।
এরমধ্যে কয়েকজন নির্মাতার সঙ্গে কাজ নিয়েও কথা হয়েছে। সংবাদকর্মী ভাই বন্ধুসহ চলচ্চিত্রের সহকর্মীদের কাছে আমি কৃতজ্ঞ। কারণ, কাজের পারপাস ছাড়াও এ সময়টা অনেকেই আমি নিরাপদে সুস্থ আছি কিনা জানার খোঁজখবর নিয়েছেন। নিজের মতো থাকার কারণে সবার সঙ্গে হয়তো যোগাযোগ সম্ভব হয়নি এজন্য দুঃখিত।
বুবলী বলেন, ২০১৯ সাল থেকে আমার পরিকল্পনা ছিল যখন একটু অবসর পাবো তখন নিজেকে আরো পরিপূর্ণ করে তৈরি করার জন্য নতুন কিছু শিখবো। যেহেতু ফিল্মে কাজ করি, তাই শেখার কোনো শেষ নেই। কিন্তু কবে যাবো এ নিয়ে একটু কনফিউশন ছিলো । তাই ‘বীর’, ‘ক্যাসিনো’ দুটি সিনেমা শেষ করে আমি ফেব্রুয়ারির শেষের দিকে আমেরিকার নিউ ইয়র্ক যাই। সেখানে ফিল্ম সম্পর্কিত একটি কোর্স সম্পন্ন করেছি নিউ ইয়র্ক ফিল্ম একাডেমি থেকে।
তিনমাসের কোর্স থাকলেও কোডিভ-১৯ আসায় সম্ভব হয়নি, একমাসে শেষ করতে হয়েছে। লকডাউনের আগে সরাসরি ক্লাস করতে হয়েছে। এরপর অনলাইনেই ক্লাস করেছি। আমার দেশে ফেরার কথা ছিল অনেক আগেই। কিন্তু লকডাউন থাকায় আসতে পারিনি। ২০২০ সালের নভেম্বরের শেষ দিকে দেশে আসতে পেরেছি।
বুবলীর সন্তানের মা হয়েছেন। এমন গুঞ্জন বছরব্যাপী মিডিয়া পাড়ায় চর্চিত ছিলো। বিষয়টি নিয়ে আপনার মুখ থেকেই জানা দরকার। বুবলী বলেন, আমি ব্যক্তিগত কোনো কিছুই প্রকাশ্যে আনার পক্ষে না। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে আমি সম্মান করি। আপাতত কাজে ফেরার খবরটিই দিলাম। ধীরে ধীরে আমিই সব কিছু জানাবো। সব একসাথে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা নাও থাকতে পারে। তবে কথা দিচ্ছি সঠিক সময়ে সব জানবেন তারা। আমি অবশ্যই জানাবো। কারণ বিষয়টি খুবই স্পর্শকাতর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

সাধারণতন্ত্র দিবসে টুইট করতে গিয়েই ভুল

ঘটনাবহুল সাধারণতন্ত্র দিবস । ঘটনার এই স্রোতেই সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনা ঘটিয়ে বসলেন শিল্পা শেট্টি। টুইটারে সাধারণতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল করে স্বাধীনতা দিবসের...

ঝিনাইদহ র‌্যাব-েএর হাতে মুক্তিপণদাবিকারী সন্ত্রাসী গ্রুপের প্রধানসহ ৫ সদস্যকে গ্রেফতার

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিনের নেতৃত্বে শহরের আরাপপুর এবং মুজিব চত্বর এলাকায় অভিযান চালিয়ে মুক্তিপণদাবিকারী সন্ত্রাসী...

ক্যাপসিকাম চাষে ব্যাপক সাফল্য দেখছে কৃষকরা

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ বর্তমানে জনপ্রিয় সবজি’র মধ্যে ক্যাপসিকাম অন্যতম। ক্রমেই বড় শহর থেকে ছড়িয়ে পড়ছে প্রত্যন্তপল্লীর মাঠে ঘাটে। শৈলকুপা কৃষি অফিসের উপসহকারি কৃষি...

দিল্লির লাল কেল্লায় শিখ ধর্মের পতাকা, সংঘর্ষে নিহত ১

ভারতে কৃষি সংস্কার প্রস্তাবের প্রতিবাদে বিক্ষোভরত কৃষকরা পুলিশের লাঠি আর কাঁদানে গ্যাসের মধ্য দিয়ে ঢুকে পড়েছে দিল্লি প্রাণকেন্দ্রে এবং ঐতিহাসিক লাল কেল্লায় উড়িয়ে দিয়েছে...

Recent Comments