মির্জাপুরে অবৈধ বালু উত্তোলনে চারটি ড্রেজার মেশিন ধ্বংস ও জরিমানা !

0
53
টাঙ্গাইলের মির্জাপুরে উয়ার্শী ও লৌহজং নদীতে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে চারটি ড্রেজার মেশিন ধ্বংস করা হয়েছে। একই সাথে ভেকু মেশিন দিয়ে মাটি কাটার অপরাধে মনির  নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
রবিবার ,২৫ এপ্রিল বিকেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেনের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয় ।
স্থানীয় সূত্র জানায়, উপজেলার উয়ার্শী ইউনিয়নের সেকান্দার, কমল, আবুল হোসেন, ভুট্টু ও লুটনের নেতৃত্বে নাগরপাড়া বাজার সংলগ্ন উয়ার্শী নদীতে ড্রেজার মেশিন বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন অভিযান পরিচালনা করেন। এই সময় দুটি ড্রেজার মেশিন ধবংস করা হয়।
একই দিন উপজেলার জামুর্কী ইউনিয়নের উফুল্কি এলাকায় লৌহজং নদীতে ড্রেজার মেশিন দিয়ে অবৈধ ভাবে বালু উত্তোলন করায় আরও একটি ড্রেজার ধ্বংস করে।
অপর দিকে উয়ার্শি ইউনিয়নের নগর-ভাতগ্রাম এলাকায় ভেকু মেশিন দিয়ে অবৈধভাবে মাটি কাটার অপরাধে নগরভাতগ্রামের সাইদ আলী ছেলে মো. মনির হোসেনের কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here