মির্জাপুরে দুধ দিয়ে গোসল করে যুবলীগ ছাড়লেন ছানোয়ার

0
162

টাঙ্গাইলের মির্জাপুরে কাঙ্ক্ষিত পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে যুবলীগ ছাড়লেন ছানোয়ার হোসেন নামের এক যুবক। তিনি উপজেলার আজাগানা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের নেতা। আহ্বায়ক হতে না পেরে তিনি এ সিদ্ধান্ত নেন।

ছানোয়ার হোসেন ওই ইউনিয়নের তেলিনা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তার বাবা আজগানা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

রোববার (১৬ অক্টোবর) উপজেলার খাটিয়ারহাট বাজারে ছানোয়ার হোসেন দুধ দিয়ে গোসল করে যুবলীগ থেকে বিদায় নেন। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে আলোচনা-সমালোচনা চলছে।

স্থানীয়রা জানান, শনিবার (১৫ অক্টোবর) আজগানা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতি পদে দুজন ও সাধারণ সম্পাদক পদে দুজন নিজেদের প্রার্থী ঘোষণা করেন।

উপস্থিত সবার সম্মতিতে রোমান সরকারকে আহ্বায়ক ও সুরুজ আল মামুন ও আব্দুল লতিফকে যুগ্ম-আহ্বায়ক এবং ছানোয়ার হোসেনসহ আটজনকে সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

ছানোয়ার হোসেন কাঙ্ক্ষিত পদ না পেয়ে রোববার খাটিয়ারহাট বাজারে জনসম্মুখে দুধ দিয়ে গোসল করে যুবলীগ থেকে বিদায় নেন। এসময় তিনি কান ধরে ওঠবসও করেন।শুধু তাই নয় নিজের ব্যবসাপ্রতিষ্ঠানের সামনে তার মোটরসাইকেলটিও দুধ দিয়ে ধুয়ে নেনতিনি।

এ বিষয়ে যুবলীগ নেতা ছানোয়ার হোসেন বলেন, ‘আমার পরিবার ছাড়া এ অঞ্চলে আগে কোনো সক্রিয় আওয়ামী পরিবার ছিল না। আমার পরিবারের এতো ত্যাগ থাকার পরও ওয়ার্ড যুবলীগের সভাপতি পদ পেলাম না। এজন্য দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় নিলাম।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here