মহেশপুরে চোরের পিটুনীতে বৃদ্ধ আহত!

0
110

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- সাইকেল চুরির সালিশে বসে পোতা ছেলের সাইকেল চুরির প্রতিবাদ করায় চোর ও তার স্বজনেরা সংঘবদ্ধ হয়ে পিটিয়ে বৃদ্ধ দাদা হোসেন আলী (৭০) কে আহত করেছে। এদিকে শ্বশুরকে ঠেকাতে গেলে পুত্রবধূ আকলিমা খাতুন (৩০) কেও পিটিয়ে আহত করা হয়।

প্রতিবেশীরা আহত অবস্থায় বৃদ্ধ হোসেন আলী ও তার পুত্রবধু আকলিমা কে উদ্ধার করে মহেশপুর হাস-পাতালে ভর্তী করে। ঘটনাটি শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার মাইলবাড়ীয়া গ্রামের।

এঘটনায় বৃদ্ধ হোসেন আলীর ছেলে নুর আলম বাদি হয়ে মহেশপুর থানায় ৫ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আহত হোসেন আলী জানান, আমার পুতা ছেলে আজানুর রহমান এর একটি ছোট বাই সাইকেল চুরি হওয়া কেন্দ্রীক মাইলবাড়ীয়া কিল্ডার গার্ডেন স্কুলে সালিশ বৈঠকে বসে এলাকার স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা।

সালিশে সাক্ষ্য ও সিসি টিভির ফুটেজের প্রমানের ভিত্তিতে মাইলবাড়ীয়া ঢাকাপাড়া গ্রামের হামিদের ছোট ছেলে সাইকেল চোর মেহেদী (১৮) ক্ষিপ্ত হয়ে আমাকে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে। এসময় তার পিতা হামিদ,বড় ভাই রফিকুল,মামা মহিউদ্দিন,চাচাতো ভাই হারুন অর রশিদ ও মারতে থাকে।

ঠেকাতে গেলে তারা আমার বড় ছেলে জাহাঙ্গীর এবং ছোট বৌমা আকলিমাকেও মারপিট করে আহত করে। থানার এস আই আলীমুজ্জামান জানান, অভিযোগটি তদন্ত করে দেখবো। তার পর আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here