সিংগাইরে পক্ষাঘাতগ্রস্ত বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ !

0
55
মানিকগঞ্জের সিংগাইরে পক্ষাঘাতগ্রস্ত বাবাকে টিউবওয়েলের হাতল দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার জার্মিত্তা ইউনিয়নের চান্দনপুর গ্রামে। জানা গেছে নিহতের নাম সোলিম হোসেন খোকন (৫০)। তিনি পাঁচ সন্তানের বাবা ছিলেন।
নিহতের বোন মমতাজ বেগম জানান, তার ভাই পেশায় একজন পরিবহন চালক। সাত মাস আগে হঠাৎ পক্ষাঘাতগ্রস্ত হয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন।  কিন্তু তার পক্ষাঘাতের কারণে সংসারের অভাব-অনটন থাকায় প্রায়ই স্ত্রী ও ছেলেদের সঙ্গে ঝগড়া-বিবাদ হতো।
 গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে খোকনের সঙ্গে তার স্ত্রী ও ছেলেদের সাংসারিক বিষয় নিয়ে কথা-কাটাকাটি হয়। এত খোকনের ছেলে কাউছার প্রথমে বাবাকে মারপিট করে, এক পর্যায়ে টিউব-ওয়েলের হাতল দিয়ে মাথায় আঘাত করে। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু। পরে প্রতিবেশীরা ছুটে এলে কাউছার পালিয়ে যায়। স্থানীয়রা জানান, কাউছার মাদকাসক্ত। প্রায়ই সে বিভিন্ন বিষয়কে অযুহাত করে বাড়িতে ঝগড়া-বিবাদ করত।
সিংগাইরের শান্তিপুর (বাঘুলি) পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. লুৎফর রহমান ঘটনার সততা নিশ্চিত করে বলেন,নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এবং এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here