মোরেলগঞ্জে সৌদি প্রবাসীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের অভিযোগ !

0
107
শেখ সাইফুল ইসলাম কবির: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরনে একটি ব্যবসা প্রতিষ্ঠান দখলের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কামরুল ইসলাম বাদি হয়ে জয়নাল শেখের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, পঞ্চকরণ ইউনিয়নের কুমারিয়াজোলা গ্রামের সালাম মোল্লার ছেলে সৌদিপ্রবাসী কামরুল ইসলাম মোল্লার ক্রয়কৃত সাড়ে .৩ শতক জমির ওপর ২ কক্ষ বিশিষ্ট পাকা ভবন দোকানঘর হিসেবে নিয়মিত ভাড়া দিয়ে আসছেন।

একটি কক্ষের ভাড়াটিয়া সেজে একই গ্রামের আব্দুল খালেক শেখের ছেলে জয়নাল শেখ জোরপূর্বক মালিকানা দাবী করে দখলে নেয়। এ বিষয়ে ক্ষতিগ্রস্ত সৌদি প্রবাসি কামরুল ইসলাম জানান, এ ঘটনায় স্থানীয়ভাবে একাধিকবার মিমাংসায় বসেও কোন সমাধান হয়নি।
২০১৮ সালে তিনি স্থানীয় কাওসার আলী শেখের কাছ থেকে(দলিল নং-২৪০৭/২০১৮ কবলা মূলে সাড়ে .৩ শতক জমি পাকাভবনসহ ক্রয় করে। ভাড়াটিয়া জয়নাল ৩ মাস সময় নিয়েও তার দোকান ঘর থেকে নামছেন না। সময় ক্ষেপন করে বিভিন্ন তালবাহনা করছেন। দোকানটিতে এখন সাইকেল গেরেজ।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার বলেন, সৌদি প্রবাসী কামরুল ইসলাম মোল্লা ক্রয় সূত্রে ওই জমির মালিক। ইতোপূর্বে মিমাংসার জন্য একাধিকবার চেষ্টা করা হয়েছে কিন্তু জয়নাল শেখ ফয়সালা মানছেন না।
এ বিষয়ে জানতে চাইলে জয়নাল শেখ তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, দুই বছর পূর্বে মজিবর নকীবের কাছ থেকে তিনি ১ লাখ ৫ হাজার টাকায় ২৩ লিংক জমি ক্রয় করে সাইকেল গেরেজ করে ব্যবসা করে আসছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here