নাচোলে মা’র হাতে মেয়ের মৃত্যু!

0
192
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জে’র নাচোলে রাগের মাথায় মায়ের চালানো ছোরার আঘাতে মৃত্যু হয়েছে মেয়ে তানিয়া(৭)’র। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের কামার জগদইল গ্রামে ঘটনাটি ঘটে।
তবে মৃতের ভাই তামিম (৬) পুলিশের কাছে দেয়া এক সাক্ষাতকারে জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় শিশু কন্যা তানিয়ার সাথে তার মা ইয়াছমিন(২৭)’র কথা কাটাকাটির জের ধরে বারা ন্দার চালে থাকা ছোরা মা ইয়াছমিন তানিয়াকে লক্ষ্য করে ছুড়ে মারলে ছোরাটি তানিয়ার গলার শ্বাসনালীতে লেগে রক্তক্ষরণ হতে থাকে।
এসময় তানিয়ার মা নেজামপুর স্থানীয় এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে, হাসপাতালে ভর্তির পরামর্শ প্রদান করেন। এসময় শিশুকন্যাকে তার মা দ্রুত চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু কন্যাকে মৃত ঘোষনা করেন।
তানিয়ার পিতা মোশারফ চট্রগামে অবস্থান করায় সে তার মৃত কন্যাকে নিয়ে জেলার সাবেক লাভাঙ্গা গ্রামে চলে যায়। তবে এ বিষয়ে নাচোল থানার ওসি (তদন্ত) আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হচ্ছে এবং এ বিষয়ে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here