নাচোল ও গোদাগাড়ীতে র‌্যাবের অভিযানে ৩ জেএমবি গ্রেপ্তার

0
251
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও গোদাগাড়ী উপজেলায় অভিযান চালিয়ে পলাতক আসামী সহ ৩ জন নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা।
২৭ ডিসেম্বর রাত সোয়া ১২ থেকে রাত আড়াইটা পর্যন্ত রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার হাড়াডাং ও মহিশালবাড়ী এলাকায় অভিযান চালায় একটি দল। অন্য আরেকটি দল চাঁপাইনবাব গঞ্জের নাচোল উপ জেলার কামার জগদইল এলাকায় অভিযান পরিচালনা করে। দুটিস্থানে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করে র‌্যাব।
গ্রেপ্তারকৃত জেএমবি সদস্য তিন জন হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার কামর জগদইল এলাকার ইলিয়াস উদ্দিনের ছেলে মো. ইমন আলী ওরফে ইমন (২১), গোদাগাড়ী উপজেলার হারাডাং এলাকার ফান জুর আলীর ছেলে মো. আলী (৩৬) ও একই উপজেলার মহিশালবাড়ি এলাকার মৃত আব্দুস সালামের ছেলে মো. হাসান আলী ওরফে হাসান (২৭)।
র‌্যাবের এক প্রেসনোটে জেএমবি গ্রেফতারের বিষয়ে নিশ্চিত করে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহী ক্যাম্পের অপারেশন দল ২৭ ডিসেম্বর রাত সোয়া ১২ থেকে রাত আড়াইটা পর্যন্ত গোদাগাড়ি ও নাচোলের দুটিস্থানে অভিযান চালায়। এই অভিযানে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা নিষিদ্ধ জঙ্গী সংগঠনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়। উল্লেখ্য, সন্ত্রাস বিরোধী আইনে চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানার ৭নং মামলার পলাতক আসামীর বিরুদ্ধে ৯ সেপ্টেম্বর নাচোল থানায় মামলা দায়ের করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here