নারায়ণগঞ্জ বন্দর মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সম্পাদক অভি !

0
62
নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে মো. শরিফুল ইসলামকে অব্যাহতি দেওয়া হয়েছে। রবিবার ৩০ শে মে বিকাল ০৪ টায় দড়ি সোনাকান্দা বন্দর মডেল প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে কার্যনির্বাহী কমিটি এ সিদ্ধাপন্তে তাকে অব্যাহতি দেওয়া হয়।
বন্দর মডেল প্রেসক্লাবের সভাপতি এস এম শাহীন এক বিবৃতিতে বলেন, বন্দর মডেল প্রেসক্লাবের সকল কর্মকর্তা ও কার্যকরী সদস্যদের সংখ্যাগরিষ্ঠতার ভিত্তিতে এই মর্মে একমত পোষণ করে যে, বন্দর মডেল প্রেসক্লাবের (২০২১-২০২৩) ইং কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক পদ থেকে মোঃ শরিফুল ইসলামকে বিভিন্ন অনিয়ম স্বেচ্ছাচারিতা ও সংগঠন বিরোধী কার্যকলাপ করার কারণে উক্ত পদ থেকে সংখ্যাগরিষ্ঠ সদস্যদের স্বাক্ষর এর ভিত্তিতে অনির্দিষ্ট সময়ের জন্য অব্যহতি প্রদান করা হলো।
সেই সাথে বন্দর মডেল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল হাসান অভি কে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে সংখ্যাগরিষ্ঠ সদস্যদের স্বাক্ষরের ভিত্তিতে নিযুক্ত করা হইল।  মো. শরিফুল ইসলামের বিরুদ্ধে বন্দর মডেল প্রেসক্লাবের মোট সদস্য ১১ জনের মধ্যে ৮ জন সদস্য স্বাক্ষ-রের পরিপ্রেক্ষিতে কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।
এবং সাধারণ সম্পাদকের শূন্যস্থানে কমিটির দায়িত্ব পালনের জন্য ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে যুগ্ন সাধারণ সম্পাদক- রাশেদুল হাসান অভি কে সকলের সম্মতিক্রমে দায়িত্ব দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here