নারায়ণগঞ্জ বন্দর ট্রান্সফরমার চোরকে গণধোলাই !

0
110

নারায়ণগঞ্জ  বন্দর প্রতিনিধি: বন্দরে পল্লীবিদ্যুৎ সমিতি(নারায়ণগঞ্জ-১) বন্দর জোনাল অফিসের আওতাধীন স্থাপিত বিজয় কোম্পানীর একটি ৫ কেভি ট্রান্স-ফরমার চুরি যাওয়া ট্রান্সফরমারের কয়েলসহ বিক্রি করার সময় রোহান(২৬) নামে এক মাদক সেবী চোরকে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

গত শুক্রবার দিবাগত রাতে ২০নং ওয়ার্ডস্থ মাহমুদ নগর এলাকার তাহেরডকইয়ার্ডের সামনে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় পুলিশ চোর রোহানকে জনরোশের কবল থেকে উদ্ধার করে আহতাবস্থায় বন্দর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীণ রয়েছে বলে জানা যায়। আটককৃত চোর রোহান বেপারীপাড়া এলাকার মৃত মনির মিয়ার ছেলে।

তথ্য সুত্রে,গত ১লা এপ্রিল শুক্রবার দিবাগত রাতে মাহমুদ নগর তাহের ডকইয়ার্ডের
সামনে বেপারীপাড়া এলাকার মৃত মনির মিয়ার নেশাগ্রস্ত ছেলে রোহান বন্দর পল্লী বিদ্যুৎ সমিতির ৫ কেভি ট্রান্সফরমার চুরি করে গোপনে ইব্রাহিম মিয়ার ভাঙ্গারী দোকানে  বিক্রি করতে আসে।

এ সময় মাহমুদ নগর ইনসি সিমেন্টের নাইট গার্ড বাবুল মিয়া সন্দেহ হলে তাকে আটক করে এলাকাবাসী বাসিকে খবর দেয়। পরে বিক্ষোব্ধ জনতা সরকারী মালামাল চুরি করে বিক্রির অপরাধে তাকে বেধরক উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে।

পুলিশ তাকে জনরোশের কবল থেকে উদ্ধার করে আহতাবস্থায় বন্দর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। তবে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন বন্দর পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষ।

এ ব্যাপারে বন্দর পল্লীবিদ্যুতের ডিজিএম শ. ম মিজানুর রহমান বলেন,ইদানিং বিভিন্ন স্থানে গ্রাহকের কৃষি জমি সেচকাজে ব্যবহৃত পল্লীবিদ্যুতের ট্রান্সফরমার চুরি করছে দুস্কৃতিকারীরা। এরা সংঘবদ্ধভাবে চুরি করে ট্রান্সফরমার কয়েল টার্গেট করে বিক্রি করে থাকে ।

মাহমুদ নগর এলাকায় রোহান নামে এক চোর ট্রান্সফরমার বিক্রি করার সময় স্থানীয়রা গনধোলাই দিয়ে যুালশে সোপর্দ করেন। এ বিষয়ে আমরা থানায় মামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here