নারায়ণগঞ্জ বন্দরে ১০শে ফ্রেরুয়ারী তিন ওয়ার্ডে সম্মেলন পদপ্রার্থী ১৪ জন

0
22

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডে ত্রি-বাষিক সম্মেলন ১০শে ফ্রেরুয়ারী অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন মহানগর আওয়ামীলীগ। এ তিনটি ওয়ার্ডে সভা-পতি ও সাধারন সম্পাদক পদে ১৪ জন পদপার্থী হলেও আলোচনায় ৬ জনের নাম শুনা যাচ্ছে।

তবে মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক তাদের পছন্দের ব্যক্তিদের ওয়ার্র্ডের সভাপতি ও সাধারন সম্পাদক বানাতে চাচ্ছে বলে জানান একাধিক নেতা কর্মী। তৃনমুল নেতা কর্মীদের দাবি হাইব্রিড নেতাদের মুল্যায়ন না করে দলের দু:সময় যারা পাশে থেকে মামলা হামলার শিকার হয়েছে তাদের মুল্যায়ন করা হোক।

বিভিন্ন ওয়ার্ড থেকে জানতে পারা যায়, ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক পদে পদপার্থী সাবেক সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো: আলমগির হোসেন বি এ, মো: হাজী আমজাত হোসেন, ১৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো: ফয়ছাল আহম্মেদ সাগর ও মো: জসিম উদ্দিন জসু।

২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক পদে পদপার্থী মো: সোহেল করিম রিপন, ডা: মো: সফিউল্লাহ, মো: জহির মুন্সি, মো: জাহাঙ্গির আলম, মো: আশাদুজ্জামান খোকন ও মো: সাইফুল ইসলাম।

২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক পদে পদপার্থী বন্দর থানা ছাত্রলীগের সভাপতি মো: নাজমুল হাসান আরিফ, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: রেজাউল করিম রাজা, মো: ছালাউদ্দিন ও মো: মনিরুজ্জামন খোকন।

তবে এদের মথ্যে আলোচনায় আছে ১৯ নং ওয়ার্ডে মো: জসিম উদ্দিন জসু ও মো: আলমগির হোসেন বি এ। ২০ নং ওয়ার্র্ডে মো: সোহেল করিম রিপন ও ডা: মো: সফিউল্লাহ বি এ। ২১ নং ওয়ার্ডে মো: নাজমুল হাসান আরিফ ও মো: রেজাউল করিম রাজা।

এব্যাপারে বিভিন্ন ওয়ার্ডের একাধিক নেতা কর্মীর সাথে কথা বললে তারা জানায়, মহানগর আওয়ামীলীগের সভাপতি মো: আনুয়ার হোসেন ও সাধারন সম্পাদক এড: খোকন সাহ নিজেদের পছন্দের ব্যক্তিদের ওয়ার্ডের দাইত্ব দেওয়ার জন্য চেষ্ঠা চালাচ্ছে। তাদের পছন্দের কিছু ব্যক্তিদের দলের দু:সময়ে দেখা যায়নি কেউ প্রবাসে জীবন যাপন করেছে কেউ রাজনিতি থেকে দুরে ছিলেন আবার কেউ বিএনপির করতেন।

বর্তমানে আওয়ামীলীগের যে অবস্থা হাইব্রিড নেতাদের তেল বাজিতে প্রকৃত আওয়ামীলীগাররা কোনঠাসা হয়ে পরেছে। ১০শে ফ্রেরুয়ারী অনুষ্ঠিত আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্মেলনে বিএনপির দেওয়া মামলা হামলার শিকার হওয়া ব্যক্তিরা কি সঠিক মুল্যায়ন পাবে?।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here