নারায়ণগঞ্জ বন্দরে ২০ দিনে ৪ লাশ উদ্ধারে জনমনে আতংক !

0
129

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দরে ২০ দিনে ৪ লাশ উদ্ধারে জনমনে
আতংক ছড়িয়ে পড়েছে। দেখা গেছে গত মাসে নারায়ণগঞ্জ জেলায় ৩০ দিনে হত্যা আত্মহত্যা ও দুর্র্ঘটনায় ৩০ টি লাশ উদ্ধার হয়।

বর্তমানে মিশুক ও অটোরিক্সা চালক খুনের ঘটনা বৃদ্ধি পেয়েছে। আইনশৃঙ্খলার অবনতির দিকে যাচ্ছে বলে মনে করছেন সচেতন মহল। জানতে পারা যায়, বন্দরে একটি ডুবা থেকে অজ্ঞাত ৮ বছরের এক কিশোরী মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩ অক্টোবর) সকাল পৌনে ৯টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দীস্থ খন্দকার এগ্রো র্ফামের রাস্তার প¦ার্শের একটি ডুবা থেকে ওই মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। বন্দরে মিশুক চালক কায়েস(১৮) হাত- পা ও মুখ বাঁধা অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ।

১ অক্টাবর (শনিবার) সকালে কলাগাছিয়া নরপদি কার্লভার্ট সংলগ্ন চানপুর এলাকার মোস্তফা কামালের জমির নালা থেকে উদ্ধার করা হয়। বন্দরে মিশুক চালক ফেরদৌস (১৮)কে জবাই করে হত্যার পর লাশ ফেলে দিয়ে মিশুক নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

(১২ সেপ্টেম্বর) সোমবার সকালে বন্দর উপজেলার  কলাগাছিয়া ইউনিয়নের দিঘলদীস্থ জনৈক কাজী কাইয়ুম মিয়ার নিঝুম বিটা বাড়ি থেকে হাত-পা বাধা অবস্থায় ওই মিশুক চালকের লাশ উদ্ধার করে পুলিশ।

বন্দরে শীতলক্ষা নদী থেকে ভাসমান অবস্থায় আল আমিন (৮) নামে এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ সেপ্টম্বর) বিকেল সাড়ে ৩টায় বন্দর থানাধীন ১নং খেয়াঘাটস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন শীতলক্ষা নদী থেকে ওই শিশুর মৃতদেহটি উদ্ধার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here