নারায়ণগঞ্জ বন্দরে ২০ কেজী গাঁজাসহ ট্রাক চালক ও হেলপার গ্রেপ্তার

0
121

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: বন্দরে ঢাকাগামী একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ২০ কেঁজী গাঁজা ও মাদক বিক্রির নগদ ৮ হাজার টাকা উদ্ধারসহ মাদক বহনকৃত ট্রাকটি জব্দ করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প। গাঁজা উদ্ধারের ঘটনায় র‌্যাব-১৪ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলো সুধূর ঠাকুরগাও জেলার পীরগঞ্জ থানার ৮নং দৌলতপুর এলাকার মাজেদ শেখের ছেলে মাদক কারবারি ও ট্রাক চালক রবিউল শেখ (৩৬) ও একই এলাকার নগেন্দ্র নাথ রায় টুনি ছেলে অপর মাদক কারবারি কৃষœ দেব (২৭)। গত ২৬ জুন রোববার বন্দর উপজেলার ঢাকা টু চট্রগ্রাম মহা-সড়কের মদনপুর বাসস্ট্যান্ডস্থ নিউ লাকি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে ওই দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-১১ ভৈরব ক্যাম্পের নায়েব সুবেদার মোঃ মোয়াজ্জেম হোসেন বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারিকে আসামী করে বন্দর থানায় মাদক আইনে এ মামলা রুজু করেন। তথ্য সূত্রে জানা গেছে, গত ২৬ জুন রোববার ৬টায় র‌্যাব- ১৪ ভৈরব ক্যাম্পের নায়েব সুবেদার মোয়াজ্জেম হোসেনসহ সঙ্গীয় ফোর্স নারায়ণগঞ্জ জেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনার জন্য রওনা হয়।

ওই সময় র‌্যাব-১৪ বন্দর থানা এলাকায় অবস্থান কালে একই তারিখ ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় কতিপয় মাদক ব্যবসায়ীরা কুমিল্লা জেলার সিমান্তবর্তী এলাকা হইতে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে খুলনা মেট্রো ড ১১- ০২৫২ নাম্বারে একটি ট্রাকযোগে ঢাকা উদ্দেশ্যে যাচ্ছে।

এমন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-১৪ বৈরব ক্যাম্পের টিম বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ডের সামনে অবস্থান করে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে ঢাকাগামী বিভিন্ন ট্রাক তল্লাশী শুরু করে।

ওই সময় র‌্যাব-১৪ ট্রাকে রক্ষিত ২০ কেজী গাঁজা ও মাদক বিক্রির নগদ ৮ হাজার টাকাসহ মাদক কারবারি ট্রাক চালক রবিউল শেখ ও হেলপার কৃষœ দেবকে গ্রেপ্তার করে ওই দিন বিকেলে বন্দর থানায় সোর্পদ করে। পরে পুলিশ গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারিকে ২৭ জুন সোমবার দুপুরে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here